রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহী মহানগর যুবলীগের সম্মেলন ঘিরে ঝড়, সম্পাদক হিসেবে নাহানের বিকল্প দেখছেনা নগর বাসি

নিজস্ব প্রতিবেদকঃ

আগামী ২৬ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে রাজশাহী মহানগর যুবলীগের সম্মেলন। এই সম্মেলন কে ঘিরে নতুন রুপে সেজেছে রাজশাহী মহানগরী। প্রিয় ব্যক্তিদের দলের পদে দেখতে ফেষ্টুন ব্যানারে রঙ্গিন নগরীকে সাজিয়েছেন মনের মত। যুবলীগের একাধিক সুত্র বলছে দীর্ঘদিন পরে যুবলীগের পরিবর্তন হতে চলেছে তাই নগরী এখন উৎসব মুখোর। ২৬ সেপ্টেম্বরের সম্মেলনে  সভাপতি সম্পাদক পদের বিপরিতে ২৮ জন লড়ছেন। সভাপতি পদে ১০ জন সম্পাদক পদে ১৮জন।

কেন্দ্রীয় যুবলীগের সুত্র বলছেন দলের দুর্দীনে যারা পাশে ছিল তাদেরকেই মুল্যায়ন করবে যুবলীগ। পদ পদবী নিতে যারা লড়াই করছেন তাদের সমস্ত কিছু খোঁজ খবর নেওয়া হচ্ছে। যারা যুবলীগের যোগ্য বলে বিবেচিত হবে,ক্লিন ইমেজের তাদেরকেই  পদ পদবী দেওয়া হবে। কোন স্লোগান দেখে পদ পদবী  দিবেনা যুবলীগের কেন্দ্রীয় কমিটি। অপর দিকে যুবলীগের ২৬ সেপ্টেম্বরের সম্মেলনের বিষয়ে প্রস্তুতির বিষয়ে জানতে রাজশাহী মহানগর যুবলীগের সভাপতির দায়িত্বে থাকা রমজান আলীর সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করলে যুবলীগের সম্মেলনের বিষয়ে তাদের প্রস্তুতি জানতে চাইলে তিনি এই বিষয়ে কথা বলতে চাননা বলেই  ফোন কেটেদেন। তবে নগর যুবলীগের দায়িত্বে থাকা পরিচ্ছন্ন কর্মী হিসাবে পরিচিত আশরাফ বাবু বলেন নগর যুবলীগের সম্মেলন ঘিরে নানা প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

তিনি বলেন সভাপতি হিসাবে তরিদ আল  মাসুদকে কে মনোনিত করলে যুবলীগ আরো সু সংগঠিত হবে। যুবলীগের নানা কর্মসুচিতে থাকা এক ঝাক নবীন কর্মীদের ইচ্ছে এই সম্মেলনে নাহিদ আক্তার নাহান সাধারণ সম্পাদক হিসেবে মনোনিত হোক। নাহিদ আক্তার নাহান রাজশাহী সিটি কর্পোরেশনের জনপ্রিয় কাউন্সিলর রজব আলীর ভাই। নগর বাসির দাবি দেশের ক্লান্তি লগ্নে নাহিদ আক্তার নাহান ও তার ভাই রজব আলী বিভিন্ন সময় মানুষের পাশে দাঁড়িয়ে দৃস্টান্ত স্থাপন করেছিলেন।

রাসিকের ১নং ওয়ার্ডে রয়েছে তাদের সহযোগিতার ৩টি কার্যালয় সেখান এসে কোন বিপদ গ্রস্থ মানুষ যেন ফিরে না যায় এমন নির্দেশনা তাদের। জানতে চাইলে সদ্য পদ প্রত্যাশী নাহিদ আক্তার নাহান সংবাদ চলমানকে বলেন,রাজশাহী সিটি কর্পোরেশনের অভিভাবক মেয়র এ এইচ এম খায়রুজ্জামানের নির্দেশে রাজনীতি করি তিনি চাইলে অবশ্যই সাধারণ সম্পাদকের পদ বহন করব। তিনি বলেন পদের জন্য রাজনীতি করিনা মানুষের পাশে থাকাটাই আমার পরিবারের উদ্দেশ্য। নগর যুবলীগের সম্মেলন ঘিরে যারা পদ প্রত্যাশী তাদের উদ্দেশ্যে তিনি বলেন প্রতি হিংসা ভুলে কাধে কাধ মিলিয়ে যুবলীগকে আরো সু সংগঠিত করার আহব্বান জানান সকলের প্রতি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button