রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহী আর এম পি পুলিশে  চার ওসির রদবল

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর আর এম পি পুলিশে ওসি পর্যায়ে চারজন কে রদবদল করার খবর পাওয়া গেছে। আগামি দুই এক দিনের মধ্যেই এই রদবদলের কার্যকর শুরু হবে বলে আর এম পির একটি সুত্র নিশ্চিত করেছে।

জানা গেছে রাজপাড়া থানার ওসি সাহাদত হোসেন কে সিটি এস বিতে বদলি করা হয়েছে, দামকুড়া থানার ওসি মাজহারুল কে রাজপাড়া থানার ওসি হিসাবে পদায়ন করা হয়েছে, বোয়ালিয়া মডেল থানার ওসি তদন্ত মাহবুব আলম কে দামকুড়া থানার ওসি হিসেবে পদায়ন করা হয়েছে। দামকুরা থানার ওসি তদন্ত আব্দুল লতিফ কে বোয়ালিয়া মডেল থানার ওসি তদন্ত হিসেবে দেওয়া হয়েছে।

আর এম পির একটি সুত্র জানায় ওসি মাহবুব আর এম পির মতিহার ও বোয়ালিয়া মডেল থানায় থাকা কালিন সময়ে কঠোর ভুমিকায় দায়িত্ব পালন করায় অপরাধ  প্রবনতা অনেক টাই লাঘব সহ সুনাম অর্জন করেছিলেন তিনি। কোন লোভ লালসা বিহীন একজন দক্ষ পুলিশ অফিসার হিসাবে নাম আসলে অবশ্যই মাহবুব আলমের নাম আসার কথা।

পুলিশ কমিশনার অফিসের একটি সুত্র বলেন মাহবুব সাহেব অনেক ক্ষেত্রেই ক্লিন ইমেজের। আর ক্লিন ইমেজ বলেই কমিশনার স্যার তাকে দামকুড়া থানার দায়িত্ব ভার দিয়েছেন। জানতে চাইলে মাহবুব আলম বলেন আমি পুলিশের চাকরিরত অবস্থায় দুই বার বিসি এস পরিক্ষায় পাশ করেছি কিন্তু মানুষের পাশে থেকে সেবা করব বলে পুলিশেরে চাকরি ছেড়ে অন্য চাকরিতে যোগদান করিনি। তিনি বলেন সম্মানিত কমিশনার স্যার আমাকে যে দায়িত্ব দিবেন আমি সঠিক ভাবে সেই দায়িত্ব পালন করব। রাজশাহীতে নবাগত পুলিশ কমিশনার যোগ দানের পর থেকে যে সকল ভুমিকা নিয়েছেন তার সকল পদক্ষেপ কে সাধুবাদ জানিয়েছেন সুশিল সমাজ।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button