রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে মাদক কারবারিদের হামলায় নিহত ১

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মহানগর পুলিশের দামকুড়া থানার চরমাজারদিয়াড় এলাকায় আবু সাঈদ (৩০) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে মাদক কারবারিরা। মঙ্গলবার রাত ৯ টার দিকে চরমাজারদিয়াড় হাড়ুপাড়া ব্রিজের কাছে এ ঘটনা ঘটে।নিহত আবু সাঈদ চরমাজারদিয়াড় মধ্যপাড়া গ্রামের আমির হোসেন চৌকিদারের ছেলে।

ঘটনা সূত্রে জানা গেছে, চরমাজারদিয়াড় এলাকায় মধ্যপাড়া গ্রামের আমির হোসেন চৌকিদারের ছেলে আবু সাঈদের সাথে দীর্ঘদিন যাবত ওই এলাকার মাদক ব্যবসায়ীদের সাথে বিরোধ চলছিলো। মাদক ব্যবসার প্রতিবাদ করায় বিরোধ সৃষ্টি হয় মাদক কারবারিদের সাথে।

গতকাল মঙ্গলবার রাত ৮ টার দিকে চরমাজারদিয়াড় মধ্যপাড়া গ্রামে সাঈদের বাড়ি থেকে তার বন্ধু মোস্তফাকে মটোরসাইকেলে করে হাড়ুপাড়া গ্রামে তার বাড়িতে রাখতে যায়।

বন্ধুকে বাড়িতে রেখে ফেরার পথে হাড়ুপাড়া ব্রিজের কাছে চোরাকারবারি সিন্ডিকেটের সদস্যরা চরমাজারদিয়াড় স্কুলপাড়ার রাজ্জাক ঘোষের ছেলে শাহিন, কামাল মোল্লার ছেলে কাবিল ও শামসুলের নেতৃত্বে মৃত সোবহানের ছেলে সাজেমুলে ও তার ভাই ইব্রাহিম, মহিউদ্দিনের ছেলে এনামুল, চরখানপুরের শাজাহানের ছেলে জামাল, রমজানের ছেলে রাজীব, সাহেবের ছেলে হোসাইনসহ অজ্ঞাত ১০ থেকে ১৫ জন সাঈদের গতি রোধ করে। এ সময় তারা প্রথমে গুলি করলে সাঈদ বাইক থেকে পড়ে যায়। পরে ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করে।

পরে স্থানিয়রা সাঈদের পরিবারকে ফোন করে খবর দেয়। এর পর তার পরিবারের লোকজন ঘটনা স্থলে গিয়ে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকলে কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যায়। সেখানে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নিহত সাঈদের মরদেহ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান কর্মরত চিকিৎসক।

এ ঘটনায় আরএমপি দামকুড়া থানায় নিহত সাঈদের স্ত্রী বাদি হয়ে রাতেই হত্যা কারিদের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ৭ থেকে ৮ জনকে অজ্ঞাত আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।দামকুড়া থানার ওসি মশিউর রহমান জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ হামলার ঘটনা ঘটে বলে প্রাথমিক ভাবে তথ্য পাওয়া গেছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান শুরু করা হয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button