নওগাঁ

নওগাঁয় সাংবাদিকদের ইফতার সামগ্রী দিলেন জেলা প্রশাসক

নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁয় সাংবাদিকদের ইফতার সামগ্রী দিয়েছেন জেলা প্রশাসক মো: হারুন অর-রশীদ। রোববার সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকের বাসভবনে প্রায় ৮০ জন সাংবাদিককে ইফতার সামগ্রী দেয়া হয়েছে। উপকরণ গুলোর মধ্যে ছিলো চাল, ডাল, তেল, লবন, সেমাই, দুধ, চিনি, মুড়ি, ছোলা, খেজুর এবং সাবান।

প্রতি বছর জেলা প্রশাসনের পক্ষ থেকে সার্কিট হাউজ মিলনায়তনে সুধীজনদের নিয়ে জেলা প্রশাসকের ইফতারের আয়োজন করা হতো। কিন্তু এবছর রোজা রমজান মাস করোনা ভাইরাসের মধ্যে পড়েছে। যে কারণে সুধীজনদের নিয়ে জনসমাগম করা সম্ভব হচ্ছেনা। সামাজিক দূরত্ব বজায় রাখতে এবছর ভিন্নরকম ব্যবস্থা করা হয়েছে। নওগাঁ জেলা প্রেসক্লাব ও জেলা সাংবাদিক ইউনিয়নের প্রায় ৮০ জন সাংবাদিককে “পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা উপহার” দেয়া হয়। সকালে জেলা প্রশাসকের বাসভবনে গিয়ে সাংবাদিকরা এসব উপহার সামগ্রী নিয়ে আসেন।

নওগাঁ জেলা প্রশাসক মো: হারুন অর রশীদ বলেন, প্রতি বছর জেলা প্রশাসনের পক্ষ থেকে ইফতারের আয়োজন করা হয়ে থাকে। এবছর করোনা ভাইরাসের কারণে জনসমাগম এড়াতে ব্যতিক্রম আয়োজন করা হয়েছে। রমজান উপলক্ষে শুভেচ্ছা স্বরুপ সাংবাদিকদের ইফতার সামগ্রী দেয়া হয়েছে। আশা করছি তারা স্বাচ্ছন্দে উপহারটি গ্রহন করেছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button