রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে প্রতিবন্ধী নারীকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিল আরএমপি পুলিশ

রাজশাহীর শাহমখদুম থানার ওমরপুর পবা উপজেলা পরিষদের সামনে থেকে এক মানসিক প্রতিবন্ধী নারীকে উদ্ধার করে তার পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে আরএমপির শাহমখদুম থানা পুলিশ।

উদ্ধারকৃত মানসিক প্রতিবন্ধীর নাম হলো মোসা: খাদিজা (৪৪), তিনি বগুড়া জেলার কাহালু থানার কাশিমালা গ্রামের মো: মহসিন আলীর স্ত্রী।

ঘটনা সূত্রে জানা গেছে, গত ১৩ ফেব্রুয়ারি রাতে শাহমখদুম থানার এসআই মো: জাহিদ হাসান এবং তার টিম টহল ডিউটি করছিলো। এ সময় তারা জাতীয় জরুরী সেবা -৯৯৯ এর মাধ্যমে সংবাদ পান শাহমখদুম থানার ওমরপুর পবা উপজেলা পরিষদের সামনে এক মানসিক প্রতিবন্ধী নারী উদ্দেশ্যহীন ভাবে ঘোরাফেরা করছেন। সংবাদ পেয়ে তারা রাত ১১ টায় সেখানে উপস্থিত হয়ে ঐ নারীর নাম ঠিকানা জানতে চান। তিনি নাম ঠিকানা বলতে না পারলে তাকে থানায় নিয়ে আসেন পুলিশ।

এরপর শাহমখদুম থানার অফিসার ইনচার্জ মো: ইসমাইল হোসেন মানসিক প্রতিবন্ধী নারীর সঙ্গে কথা বলে জানতে পারেন তার নাম মোসা: খাদিজা ও বাড়ি বগুড়া জেলায়। খাদিজার পরিচয় জানার পর অফিসার ইনচার্জ তাৎক্ষণিক তার পরিবারের সাথে যোগাযোগ করেন এবং তাকে ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখেন।

সংবাদ পেয়ে গতকাল ১৪ ফেব্রুয়ারি বিকেলে খাদিজার স্বামী মো: মহসিন আলী শাহমখদুম থানায় আসলে অফিসার ইনচার্জ তাকে তার স্বামীর হাতে তুলে দেয়। খাদিজার পরিবার খাদিজাকে ফিরে পেয়ে অত্যন্ত আনন্দিত। তারা আরএমপির শাহমখদুম থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মানসিক প্রতিবন্ধীর স্বামী মহসিন বলেন, গত ১২ ফেব্রুয়ারি সকালে কবিরাজের কাছে যাওয়ার কথা বলে তিনি বাড়ি থেকে বের হন। পরে সে রাত হয়ে গেলেও বাড়িতে না ফেরায় আমরা পরিবারের লোকজন তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করছিলাম, পরে থানার অফিসার ইনচার্জ আমাদের জানালে আরএমপির শাহমখদুম থানায় এসে তাকে ফিরে পাই।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button