রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদস্লাইডার

রাজশাহীতে চিহ্নিত মাদক ব্যাবসায়ী রবিউল গ্রেফতার

ষ্টাফ রিপোর্টারঃ

রাজশাহীতে শীর্ষ মাদক ব্যাবসায়ী আলো আক্কাস গ্রুপের অন্যতম চিহ্নিত মাদক ব্যাবসায়ী মোঃ রবিউল ইসলাম (৩৫) কে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দার (ডিবি) বিশেষ টিম।

১৫ মে শুক্রবার রাজশাহী মহানগরীর ২৯ নং ওয়ার্ডের খোজাপুর আল-আকসা মসজিদ এলাকা থেকে মাদক ব্যাবসায়ী রবিউলকে গ্রেফতার করা হয়। গ্রেফতার কালে এই দুর্ধস্য মাদক ব্যাবসায়ীর কাছ থেকে ২০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে মহানগর গোয়েন্দা পুলিশ। আর এই উদ্ধার অভিযানের নেতৃত্ব দেন মহানগর গোয়ন্দো শাখার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক (নিঃ) মাহাবুব হাসান।

এবিষয়ে উপ-পরিদর্শক মাহাবুব হাসানের কাছে মুঠোফোনে জানতে তিনি বলেন, রাজশাহী মহানগরের শীর্ষ মাদক ব্যাবসায়ী আলো আক্কাস গ্রুপের মুল হোতা এখন পলাতক থাকলেও  এই গ্রুপের অন্যতম সক্রিয় মাদক ব্যাবসায়ী এই রবিউল ইসলাম দীর্ঘদিন ধরে ব্যাবসা পরিচালনা করে আসছিলো। আমরা দীর্ঘদিন ধরে এই চিহ্নিত মাদক সম্রাট রবিউলকে খুজছিলাম । শুক্রবার রাত আনুমানিক ৯ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে ২৯ নং ওয়ার্ডের খোজাপুর আল-আকসা মসজিদ সংলগ্ন বিসমিল্লাহ হার্ডওয়ার ও ইলেকট্রনিক্স এর সামনে উপস্থিত হলে। আমাদের উপস্তিত টের পেয়ে মাদক ব্যাবসায়ী রবিউল পালানোর চেষ্টা করে। এরপর আমার সঙ্গীও ফোর্স এএসআই সোহেল রানা, এএসআই মাহাবুব আলম, সুব্রত কুমার সাহ ও মুজিবর রহমান তাকে দৌড়ে ধরে ফেলে। এরপর তার দেহ তল্লাসি করে ২০০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে রবিউলকে  ২০১৮ সালের মাদক নিয়ন্ত্রণ আইনের ৩৬ এর ১০ (ক) ধারায় মামলা করা হয়। মতিহার থানার মামলা নং ০৮ তাং ১৫.০৫.২০২০। তবে  জিজ্ঞাসাবাদের জন্য রবিউলকে মহানগর গোয়েন্দা পুলিশের হেফাযতে রাখা হয়েছে। ( রিপোর্ট সংগ্রহ কালীন সময়  রাত ১১ টা পর্যন্ত তথ্য)

রবিউলের বিষয়ে খবর নিয়ে জানা যায়, এই রবিউল একজন দুর্ধস্য মাদক ব্যাবসায়ী। রবিউলের বাড়ি চরখিদিরপুর ( মধ্যপাড়া)। রবিউল মাদক ব্যাবসাসহ বিভিন্ন চোরা কারবারির সাথে জড়িত দীর্ঘদিন ধরেই। এই চিহ্নিত মাদক কারবারি রবিউলের নামে বিভিন্ন থানায় বিভিন্ন ধারায় মোট ৯ টি  মামলা রয়েছে। এর মধ্যে ৭ টি মাদক ও অস্ত্র মামলা ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button