রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

মেয়রের ত্রাণ তহবিলে মাটির ব্যাংকে জমানো অর্থ দিলো দুই শিশু

নিজস্ব প্রতিবেদকঃ

করোনা ভাইরাসে (কোভিড-১৯) উদ্ভুত পরিস্থিতিতে কর্মহীন ও নিম্ন আয়ের মানুষকে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এ জন্য সিটি কর্পোরেশনের ত্রাণ তহবিল গঠন করে সেখানে সহযোগিতার আহ্ববান জানিয়েছেন তিনি। মেয়রের আহ্ববানে সাড়া দিয়েছে বিভিন্ন ব্যক্তি, প্রতিষ্ঠান ও সংগঠন । এবার দুই শিশু শিক্ষার্থী মেয়রের ত্রাণ তহবিলে দিয়েছে অর্থ সহায়তা।

আজ রবিবার বিকেলে নগর ভবনে মেয়রের হাতে অনুদান তুলে দেয় তারা। শিশুরা হলো, রাজশাহী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের ৭ম শ্রেণির ছাত্র ওয়াহিদ হাসান ও তার ছোটভাই রাজশাহী ক্যান্টনমেন্ট বোর্ড স্কুল এন্ড কলেজের ১ম শ্রেণির ছাত্র ওয়ালিদ হামিম। ওয়াহিদ তার প্রাথমিক বৃত্তির সাড়ে ৫ হাজার টাকা ও ওয়ালিদ এক বছর ধরে মাটির ব্যাংকে জমানো টাকা কর্মহীন ও নি¤œ আয়ের গরীব মানুষদের খাদ্য সহায়তায় দিয়েছে। এ সময় মেয়র তাদের এই কাজকে মানবিকতার দৃষ্টান্ত উল্লেখ করে শিশুদের মাথায় হাত রেখে দোয়া করে দেন।

শিশু দুইজন উপশহর নিবাসী ওহিদুজ্জামান লিটন ও আফলাতুন নাহার রিমা দম্পতির সন্তান। ওহিদুজ্জামান চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ উপজেলার সৈয়দা শরিফ গার্হস্থ্য অর্থনীতি কলেজের প্রভাষক ও রিমা রাজশাহী স্যাটেলাইট টাউন হাই স্কুলের সহকারী শিক্ষিকা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button