পবারাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

মিথ্যা মামলার ফাঁদে যুবলীগ নেতা এমদাদ

মাজহারুল ইসলাম চপল, রাজশাহীঃ

রাজশাহী পবা উপজেলা যুবলীগের সভাপতি এমদাদুল হকের নামে একটি মিথ্যা ও বানোয়াট অভিযোগ দায়ের করেছেন বিপ্লব নামের এক ব্যাক্তি। গত ১২ এপ্রিল অভিযোগটি দায়ের করা হয়েছে বলে জানা যায়।

বিষয়টি নিয়ে অনুসন্ধানে ঐ এলাকায় গেলে এলাকাবাসী বলেন, যুবলীগ নেতা এমদাদ   নিঃসন্দেহে ভালো একজন মানুষ। তার দাদা এলাকার ধনাঢ্য ও প্রভাবশালী ব্যাক্তি ছিলেন বলেও জানান। তার বাবা জনাব মনসুর রহমান ব্যাবসায়ী মানুষ, আর তার ছেলে এই এমদাদ খুব ছোট থেকে ভালো একজন ব্যাবসায়ী।

তারা আরও বলেন, এমদাদুল হক এই এলাকার একজন কৃতি সন্তান, তিনি একজন দানশীল ব্যাক্তি। তিনি এলাকার যে সকল অসহায় মানুষ আছে তাদেরকে সব সময় সহযোগিতা করেন। আমরা তাকে এলাকাতে দানশীল মানুষ হিসেবে চিনি ও জানি। দেশে চলমান সংকটের মুহুর্তে  তিনি কিছুদিন যাবৎ অসহায় দুস্থদের মাঝে নিজের উদ্যোগে বিভিন্ন অনুদান দিচ্ছেন। যেমন: চাল, ডাল, আলু, তেল, সাবান, মাস্ক, হ্যান্ড ওয়াসসহ নগদ অর্থও দিয়েছেন।

 

অভিযোগের বিষয়ে জানতে চাইলে তারা বলেন, এটা সম্পুর্ণ মিথ্যা ও বানোয়াট ঘটনা। এলাকাবাসী আরও বলেন, একজন রাজনীতিবিদ ভালো মানুষের নামে যারা এই মিথ্যা অভিযোগ  দিয়েছে সঠিক তদন্ত করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবি জানাচ্ছি।

 

অভিযোগের বিষয়ে জানতে এমদাদুল হকের সাথে কথা বললে তিনি বলেন, আমি একজন সন্মানীয় ঘরের সন্তান। আমি প্রায় ৩০ বছর যাবৎ রাজনীতি সাথে জড়িত। আমার রাজনীতির জীবনে আমি প্রথমে এই বড়গাছী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ছিলাম এরপর ২০০২ সালে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ছিলাম। পরে ২০১৬ সালে উপজেলা যুবলীগের সভাপতি নির্বাচিত হই। এখন পর্যন্ত বলবৎ আছি।

এছাড়া আমি ২০১১ সালে ইউপি নির্বাচন করেছি যা এলাকার মানুষের ভালোবাসার টানে, কিন্তু অর্থের কাছে হার মেনেছি। আবার ২০১৬ সালে ইউপি নির্বাচন করি এবং সামান্য ব্যবধানে পরাজয় বরন করি। তাতে আমার কোন কষ্ট নেই। মাননীয় প্রধানমন্ত্রীর দলকে ভালোবেসে নিজের অর্থেই মানুষের সেবা করছি।

আমি খুব ছোট থেকেই ব্যাবসার সাথে জড়িত। আমার  ঠিকাদারী, ইজারাদার, মাছ চাষের ব্যাবসা রয়েছে। আল্লাহর রহমতে আমার কোন কিছুর অভাব নেই। আমি এলাকার মানুষের দোয়া ও ভালোবাসা নিয়ে চলতে চাই। আর আমার নামে এই ধরনের মিথ্যা মামলা দিয়েছে যা আমি কিছুই জানিনা। তবে আমার মনে হয় আমার ব্যাক্তি ইমেজ রাজনৈতিক ক্যারিয়ার নষ্ট করার জন্য কোন কু-চক্রি মহল এটার পিছনে কাজ করছে। আমি এবিষয়ে আমার রাজনৈতিক অভিবাবক এপি মহোদয়কে আবগত করেছি। আমি সাংবাদিক ভাইদের মাধ্যমে বলতে চাই যারা এই ষড়যন্ত্রের পিছনে রয়েছেন তারা যেন মানুষের সম্মান নিয়ে না খেলেন। আর প্রশাসন ভাইদের বলবো আপনারা আসুন তদন্ত করে দেখুন কোনটা সঠিক।

 

আর আমার নামে যে সংবাদ মাধ্যম মিথ্যা প্রচার করছেন তাদের কে বলবো আপনারা বস্তু নিষ্ঠ সংবাদ তুলে ধরেন। আপনারা অনুসন্ধান করে দেখুন কোনটা সঠিক। যদি অপরাধি হই তাহলে আইনের যে কোন শাস্তি মেনে নিতে ইচ্ছুক।

 

 

 

 

 

 

 

 

 

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button