বাগমারারাজশাহীরাজশাহী সংবাদ

বাগমারায় এক গৃহবধূর স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেওয়ার অভিযোগ

খোরশেদ আলম বাগমারা প্রতিনিধিঃ

রাজশাহীর বাগমারা উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের বানাইপুর বিগোপাড়া গ্রামের এক গৃহবধুর কান থেকে ও গলা থেকে স্বর্ণের দুল ও চেইন ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে ।

গতকাল (১ মে)মঙ্গলবার সকাল ১০ ঘটিকার সময় এই ঘটনাটি ঘটে। বাগমারা থানার হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অভিযোগ সূত্রে জানাগেছে, বানাইপুর বিগোপাড়া গ্রামের সাইফুদ্দিনের স্ত্রী আছিয়া বিবি গত মঙ্গলবার সকাল ১০ ঘটিকার সময় তাদের নিজ একটি আম বাগানে আম দেখতে যাই। সেখানে আম বাগানে গিয়ে দেখে, বানাইপুর বিগোপাড়া গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে আয়নাল হক (৪২), আয়নাল হকের স্ত্রী শাবানা বিবি (৩২), বানাইপুর বিগোপাড় গ্রামের মৃত আপে উদ্দিনের ছেলে আতাউর রহমান (৪৫) আমার আম বাগান থেকে আম পাড়ছিলো । হঠাৎ আমি নিষেধ করতে গেলে আমাকে অকথ্য ভাষায় গালমন্দ ও মারধোর করে আমার কানের দুল সহ চেন ছিনিয়ে নেই ।

আছিয়া বিবির কানের দুল ও গলার স্বর্ণের চেন ছিলো আটআনা। যাহার ওজন আনুমানিক মূল্য = ৬৮,০০০(আটসষ্টি হাজার টাকা), যা আছিয়া বিবির কাছ থেকে ছিনিয়ে নিয়ে পালিয়ে গেছে। কানের দুলটি ছিনিয়ে নেওয়ার সময় আমার কানটি ছিড়ে যায়। সেখানে তিনটি সেলাই দিতে হয়েছে। চিৎকার করলে আশে পাশের লোকজন ছুটে আসলে ঘটনাস্থল থেকে বিবাদীগন পালিয়ে যায়। এলাকাবাসী আমাকে উদ্ধার করে বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আমি বর্তমান চিকিৎসাধীন রয়েছি। এ বিষয়ে হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রফিকুল ইসলাম জানান, তদন্ত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button