নওগাঁরাজশাহীরাজশাহী সংবাদ

নওগাঁয় পারস্পরিক শিখন কর্মসূচীর কর্মশালা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

আজ সোমবার নওগাঁর সাপাহারে সকাল সাড়ে ১০ টায় উপজেলা হল রুমে। উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্ল্যাহ আল মামুন এর সভাপতিত্বে বাংলাদেশে পারস্পরিক শিখন (এইচ এলপি) প্রাতিষ্ঠানিকীকরণ শীর্ষক কারিগরি সহায়তা প্রকল্পের কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসন ও সুইজারল্যান্ড এবং ডাসকো ফাউন্ডেশনের সহযোগিতায় এবং বাংলাদেশে পারস্পরিক শিখন প্রাতিষ্ঠানিকীকরণ প্রকল্প এন আই এলজির আয়োজনে কর্মশালা অনুষ্ঠিত হয়।

উপজেলার ৬ ইউনিয়ন পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধি এবং কর্মকর্তা/কর্মচারীদের নিয়ে ইউনিয়ন পরিষদ ভিত্তিক ভাল শিখন চিহ্নিত করণ করে কর্মশালায় সকলের মতামতের ভিত্তিতে বিভিন্ন পরামর্শ গ্রহন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রুহুল আমিন, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: আশীষ কুমার দেবনাথ, সমাজসেবা কর্মকর্তা তৌফিকুর রহমান, ডাসকো প্রকল্পের এইচ এল পি ফোকাল পারসন ইশরাত জাহান, ডকুমেন্টেশন এন্ড এ্যাডভোকেসি অফিসার সোহেল রানা, আঞ্চলিক সমন্বয়কারী খায়রুল ইসলামসহ উপজেলার সকল কর্মকর্তা, ৬ ইউনিয়নের চেয়ারম্যান,ইউপি সদস্য ও সচিবগণ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button