রাজশাহীরাজশাহী সংবাদ

ট্রেনের ইঞ্জিনে হঠাৎ আগুন

ঈশ্বরদী প্রতিনিধিঃ

পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশি বিভাগীয় রেলওয়ের আওতাধীন রাজশাহীর রহনপুর-ঈশ্বরদীগামী আন্তঃনগর ৭৮ নম্বর ‘কমিউটার এক্সপ্রেস’ নামক ট্রেনের ইঞ্জিনে হঠাৎ করেই আগুন ধরে যায়। শুক্রবার ২০ আগস্ট সন্ধ্যা ৭টা ৩০ মিনিটের দিকে রাজশাহী-ঈশ্বরদী রেলরুটের নাটোরের আব্দুলপুর জংশনের অদূরে এই দুর্ঘটনা ঘটে। তবে, এ ঘটনায় কোনো হতাহতের সংবাদ পাওয়া যায় নি। বর্তমানে এই রুটে ট্রেন চলাচল একদম স্বাভাবিক রয়েছে।

পাকশি বিভাগীয় রেলওয়ের পরিবহন কর্মকর্তা (ডিটিও) আনোয়ার হোসেন বলেন, রাজশাহী থেকে ছেড়ে আসা আন্তঃনগর কমিউটার এক্সপ্রেস ট্রেনটি সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আবদুলপুর জংশনে পৌঁছানোর আগে হঠাৎ ইঞ্জিনে আগুন ধরে যায়। তাৎক্ষণিক কর্মচারী ও ট্রেনে থাকা যাত্রীরা আগুন নিভিয়ে ফেলেন।

পাকশি বিভাগীয় রেলওয়ের ব্যবস্থাপক (ডিআরএম) শাহীদুল ইসলাম জানান, ঈশ্বরদী লোকোসেড থেকে রিলিফ ট্রেন একটি ইঞ্জিন নিয়ে রওনা হয়েছে কমিউটার এক্সপ্রেস ট্রেনটিকে নিয়ে আসার জন্য। এ ঘটনায় পাকশি বিভাগীয় যান্ত্রিক প্রকৌশলী (লোকো) মিজানুর রহমান জোয়াদ্দারকে আহ্বায়ক করে দুই সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ঘটনা কি কারণে ঘটেছে, তা এক কার্যদিবসে (একদিনের মধ্যে) তদন্ত প্রতিবেদন হিসেবে দিতে বলা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button