চারঘাটরাজশাহীসারাদেশ

চারঘাট পৌরসভার ২০২১-২২ অর্থবছরের বাজেট ঘোষণা

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীর চারঘাট পৌরসভা পরিষদের ২০২১-২২ অর্থবছরের বাজেট অধিবেশন অনুষ্ঠিত হয়েছে।আজ(১৭ জুন) বৃহস্পতিবার সকালে পৌরসভার আয়োজনে পৌর হলরুমে পৌর মেয়র একরামুল হকের সভাপতিত্বে এই বাজেট অধিবেশনে বাজেট ঘোষণা করেন পৌর সচিব মোহাম্মদ রবিউল হক ।

বাজেট অধিবেশনে এ সময় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, উপজেলা সমাজসেবা অফিসার মোহাম্মদ মফিজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আনোয়ার হোসেন, সাবেক উপ-পরিচালক কৃষি অধিদপ্তর এর ব্রজহরি দাস, পৌরসভা প্রকৌশলী রেজাউল করিম।এছাড়াও উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগ সভাপতি সাজ্জাদ হোসেন, উপজেলা ছাত্রলীগ আল-মামুন তুষার, কাউন্সিলর আজমল হোসেন মতি, জাহাঙ্গীর হোসেন, আজাদ আলী, মহিলা কাউন্সিলর তামিয়েন্নেছা, ফিরোজা খাতুন, চারঘাট প্রেসক্লাবেরর সাধারন সম্পাদক নজরুল ইসলাম বাচ্চু, যুগ্ম সম্পাদক মাইনুল হক সান্টুসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

২০২১-২২ অর্থবছরের পৌরসভার মোট প্রস্তাবিত আয় ৫ কোটি ৬৪ লক্ষ ১ হাজার ৮শত ৮৩ টাকা ও প্রস্তাবিত ব্যয় ৪ কোটি ৬৯ লক্ষ ৫ হাজার টাকা এবং উদ্বৃত্ত ৩৯ লক্ষ ৪৬ হাজার ৮শত ৮৩ টাকা। প্রস্তাবিত রাজস্ব আয় সরকারী উন্নয়ন, রাজস্ব উদ্বৃত্ত ও পৌরসভা কর্তৃক পরিচালিত অন্যান্য প্রকল্প এর আয় থেকে সংগ্রহ হইবে ।

উল্লেখ্য যে গত ২৭মে বৃহস্পতিবার বিকালে টিএলসিসি কমিটির সভায় প্রস্তাবিত বাজেটটি অনুমোদিত হয়। পৌর মেয়র একরামূর হক বলেন, আমি মেয়র নির্বাচিত হওয়ার পরে এটাই প্রথম বাজেট এবং এই বাজেটের মাধ্যমে পৌরবাসীদের নাগরিক সেবা নিশ্চিতের যে প্রতিশ্রুতি দিয়েছি তা পুরণ করা সম্ভব হবে। তিনি প্রস্তাবিত বাজেট সুষ্ঠভাবে বাস্তবায়নে সকল পৌরবাসীদের সহযোগীতা কামনা করেন ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button