গোদাগাড়ীরাজশাহী

ওসি গোদাগাড়ির অপসারন চায় এলাকা বাসি

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর গোদাগাড়ি থানার ওসি খাইরুলের অপসারন দাবি করেছেন গোদাগাড়ি অঞ্চলের মানুষ। দীর্ঘ দিন ধরেই এই দাবি করে আসছিলেন অনেকেই।

মাদক বিক্রেতার সাথে যোগ সাজসে কাজ করা, থানাতে অভিযোগ করতে আসা মানুষের সাথে খারাপ আচরন করা সহ বেশ কয়েকটি অভিযোগ এই ওসি  খাইরুলের বিরুদ্ধে। তিনি কথায় কথায় থানাতে আসা মানুষদের বলেন আমার ক্ষমতা সমন্ধে জেনে তার পর থানায় আসুন।

তিনি রেগে অনেক কেই থানা থেকে বের করে দিয়েছেন এমন অভিযোগ ও রয়েছে এই বদ মেজাজি ওসির উপর। তবে রাজশাহী জেলার এস পি শহিদুল্লা বি পি এম, পি পি এম মুঠো ফোনে বলেন আমি এই সবের কিছুই জানিনা। তিনি বলেন আমার সকল সময় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স। যদি এমন ঘটনার সত্যতা মিলে তাহলে অবশ্যই তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

২১ সেপ্টেম্বর শুক্রবার সকালে  মাদক সম্রাট মোফাকে কোটি টাকার হিরোইন সহ গ্রেপ্তার করেছে র‍্যাব, আর এই মোফার সাথে ওসি খাইরুলের যে গভির সম্পর্ক সেটির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন বিষয়টি আমার জানা নেই। গোদাগাড়ি অঞ্চলের ডজন ব্যক্তি অভিযোগ করে বলেন মাদকের গডফাদার মোফা আর ওসি খাইরুল যে অন্তরঙ্গ ছিলেন তার যথেষ্ট প্রমান রয়েছে ।

মাঝে মধ্যেই গোদাগাড়ি থানায় ডিবি পুলিশ, র‍্যাব অভিযান পরিচালনা করে মাদকের বড় চালান গুলো পাকড়াও করেন। অভিযোগ রয়েছে মাদকের ছোট বড় শতাধিক পরিবারের সাথে রয়েছে ওসি খাইরুলের মাসিক রফাদফা, আর এরই ফল প্রসুত সেই দেশ দরদী ব্যক্তিরা বেচে যায় আইন কে বৃদ্ধা আঙ্গুল দেখিয়ে। অভিযোগ রয়েছে এই মোফা নারী নির্যাতন মামলার প্রধান আসামি হলেও তাকে অজ্ঞাত কারনে গ্রেপ্তার করছিল না থানা পুলিশ।

পরে উপর মহলের বিশেষ চাপে মোফার সাথে বৈঠক করে সকালে মাইক্রো গাড়িতে হাতকড়া না পরিয়ে আদালতে নিয়ে আসেন পুলিশ, আবার আদালত থেকে বিশেষ তদবির করিয়ে জামিন করে সেই মাইক্রো গাড়িতে করে গোদাগাড়িতে ফিরে যান তারা।এই নিয়ে গোদাগাড়ি অঞ্চলের মানুষের মাঝে শুরু হয় আলোচনার ঝড়।   চলবে

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button