রাজশাহীসংবাদ সারাদেশসারাদেশ

এবার রাজশাহীতে বিজিবির হাতে পুলিশ আটক

বিশেষ প্রতিনিধিঃ

এবার রাজশাহীতে ইয়াবা সহ বিজিবির হাতে আটক পুলিশের এএসআইকে পাঠানো হল কারাগারে। রাজশাহী জেলার চারঘাটে ৪০০ পিস ইয়াবাসহ পাঞ্জাব আলী নামে এক পুলিশ সদস্যকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

তাকে মাদক মামলা দিয়ে বুধবার (১৭ নভেম্বর) আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে। আটককৃত পাঞ্জাব আলী রাজশাহীর গোদাগাড়ীর কাঁকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই হিসেবে কর্মরত ছিলেন। রাজশাহীর চারঘাট উপজেলার ইউসুফপুর বিওপির কোম্পানি কমান্ডার সুবেদার জয়নাল হোসেন এই বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে ইউসুফপুর এলাকার পুরোনো বিওপির সামনে অভিযান চালিয়ে এএসআই পাঞ্জাব আলীকে আটক করা হয়। এ সময় তার মোটরসাইকেলে থাকা ব্যাগ তল্লাশি করে ৪০০ পিস ইয়াবা উদ্ধার করেন বিজিবি সদস্যরা । এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চারঘাট মডেল থানায় একটি মামলা দায়ের হয়েছে।

এ বিষয়ে চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, এএসআই পাঞ্জাব আলীকে মঙ্গলবার রাতে বিজিবি ইয়াবাসহ আটক করেছে। এ ঘটনায় তারা বাদী হয়ে থানায় মামলাও করেছে। আজ দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

অপর দিকে পুলিশের এ এস এই মাদক সহ আটকের ঘটনায় রাজশাহীতে আলোড়ন সৃস্টি হয়েছে। পুলিশ সদস্য বিজিবির হাতে আটকের ঘটনায় আদালত চত্তরে সাধারণ মানূষরা ভিড় করছে সেই পুলিশ সদস্যকে দেখতে। এই বিষয়ে জানতে চেয়ে কাঁকনহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এর সাথে কথা বললে তিনি বাংলাদেশকন্ঠ কে বলেন আটকের বিষয়টি আমি অবগত নই। পাঞ্জাব আলীর বিষয়ে জানতে চাইলে তিনি বলেন তিনি হয়ত আমার তদন্ত কেন্দ্রের সদস্য।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button