দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদ

ইউনিয়ন বাসির ভালোবাসায় স্নিগ্ধ প্রধান শিক্ষক আজাদ

নিজস্ব প্রতিবেদকঃ

দুর্গাপুর উপজেলার ২ নং ইউনিয়নের নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করতে সাধারণ মানুষের মাঝে সাড়া ফেলেছে উজাল খলসীর প্রধান শিক্ষক আবু কালাম আজাদ।

ছাত্র জীবন থেকেই ছাত্রলীগ করতেন পরে আওয়ামীলীগের দুর্দীনের কান্ডারি হিসেবে দীর্ঘ সময় দুর্গাপুর উপজেলার ২ নং ইউনিয়নের মানুষের পাশে থেকে কাজ করছেন তিনি।অনুসন্ধানে জানাযায় শিক্ষকতার পাশাপাশি তিনি রাজনীতিকে নেশারমত আকড়ে ধরে রেখেছেন। তবে একজন মেধাবী শিক্ষিত মানুষ এই অঞ্চলের চেয়ারম্যান নির্বাচিত হয়ে মানুষের সেবা করবে এই অঞ্চলের মানুষের দীর্ঘ দিনের দাবি।

২ নং ইউনিয়নের একাধিক মানুষ কথা বলেন গণমাধ্যম কর্মীদের সাথে তাদের প্রিয় সংসদ প্রফেসর মনসুর রহমান তার নিজ এলাকায় এমন যোগ্য ব্যক্তিকে মনোনয়ন পেতে সহযোগিতা করবে বলে তাদের বিশ্বাস। তবে সংসদের একজন আস্থা ভাজন জানান এবার ২ নং ইউনিয়নে নৌকার মাঝি হিসেবে আবু কালাম সিদ্দিকের নাম প্রথমে রয়েছে সুত্রটি বলেন এই ইউনিয়ন পুর্বে থেকেই গুরুত্বপুর্ণ একটি ইউনিয়ন এখানে পুর্বের চেয়ারম্যান নিয়ে বিভিন্ন বিতির্কিত ঘটনা রয়েছে এই ঘটনা দলের হাইকমান্ড পর্যন্ত অবগত রয়েছে।

তাছাড়া যারা মনোনয়ন প্রত্যাশি তাদের মধ্যে আবু কালাম আজাদ পুরাতন দলদরদী হিসেবে পরিচিত। দুর্গাপুর উপজেলা যুবলীগের দায়িত্বপ্রাপ্ত একজন ব্যক্তি বলেন প্রধানশিক্ষক আবু কালাম দলের দুর্দীনের কান্ডারি তাই দলের মনোনয়ন তাকে দেওয়া হলে সে বিপুল ভোটে জয়ী হবে বলে আমরা আশাবাদি।

দুর্গাপুর উপজেলা আওয়ামীলীগের একই দাবি ২নং ইউনিয়নে নৌকা নিয়ে ইউনিয়ন নির্বাচনে যোগ্য ব্যক্তি হিসেবে তার কোন জুড়িনেই বলে মনে করছেন দুর্গাপুর উপজেলা আওয়ামীলীগ। তবে মাননীয় প্রধানমন্ত্রী দলের সুনাম ধরে রাখতে যে বাছাই শুরু করেছেন সেই উদ্দ্যেগ কে সাধুবাদ জানিয়ে আবু কালাম আজাদ বলেন আমি শতভাগ আশাবাদি এই অবহেলিত ইউনিয়নের সেবা করার সুযোগ পাব।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button