রাজশাহীরাজশাহী সংবাদ

আবারো পদ্মা নদীতে ডুবে দুই জনের মৃত্যু

রাজশাহীর পদ্মা নদীতে ডুবে দুই জনের মৃত্যু হয়েছে। রোববার (২১ এপ্রিল) দুপুরে নগরীর কাশিয়াডাঙ্গা থানা এলাকার হারুপুর বোর্ডঘর সংলগ্ন নদীতে গোসল করতে গিয়ে তাদের মৃত্যু হয়।

মৃতরা হলেন- নগরীর সায়েরগাছা এলাকার বাবু হোসেনের ছেলে বাপ্পি হোসেন (১৮) ও একই এলাকার শাহিন হোসেনের ছেলে মনির হোসেন (২০)। বাপ্পি এ বছর রাজশাহী কোর্ট একাডেমি স্কুল থেকে এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল এবং মনির পেশায় একজন থাই মিস্ত্রি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রাজশাহী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবু শামা জানান, রোববার দুপুরে কাশিয়াডাঙ্গা থানার হারুপুর এলাকায় পদ্মা নদীতে কয়েক জন কিশোর গোসল করতে নামে। এসময় তাদের মধ্যে সাঁতার না জানা একজন তলিয়ে যেতে লাগলে বাকিরা তাকে উদ্ধারে এগিয়ে যায়। এসময় বাপ্পি হোসনে ও মনির হোসেন নামে দুই কিশোর তলিয়ে যায়।

ঘটনা জানাজানি হলে এলাকার লোকজন ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের একটি দল এসে পানি থেকে তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে কাশিয়াডাঙ্গা থানার ওসি এমরান হোসেন বলেন, লাশ দুইটি হাসপাতালের মর্গে রাখা হয়েছিলো, সেখানে আইনি প্রক্রিয়া শেষে নিহতদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button