পুঠিয়ারাজশাহী সংবাদ

রাজশাহীর কাটাখালী পৌরসভায় নৌকার জয়- পুঠিয়ায় ধানের শীষ

স্টাফ রিপোর্টারঃ

দ্বিতীয় ধাপে ভোট গ্রহনে আবারো নৌকার মাঝি হলেন  রাজশাহীর কাটাখালী পৌরসভার চলমান মেয়র আব্বাস আলী। তবে পুঠিয়া পৌরসভার বর্তমান মেয়র রবিউল ইসলাম রবি কে পরাজিত করে আলমামুন ধানের শীষ প্রতীক নিয়ে  ৭৬০ ভোট বেশী পেয়ে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন।

কাটাখালী পৌরসভার বর্তমান মেয়র আব্বাস আলী ১৬১৬৫ ভোট পেয়ে  তিনিও বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন। তার নিকট তম জামাত ইসলামের প্রার্থী অধ্যপক মাজিদুর রহমান পেয়েছেন ৮৫৬ ভোট। আরেক প্রার্থী মাসুদ মোবাইল মার্কা নিয়ে পেয়েছেন ৭২ ভোট।

এখানে  ধানের শীষ পেয়েছেন ৭৩ ভোট। রাজশাহীর এই দুটি ভোট কেন্দ্রে কর্মরত একাধিক সুত্র এই তথ্য নিশ্চিত করেছে। তবে রাজশাহীর কাটাখালী পৌরসভার ১৮ বছরের সাবেক মেয়র অধ্যক্ষ মাজিদুর রহমান অভিযোগ করে বলেন কাটাখালী পৌরসভাতে ভোট গ্রহনে অনিয়ম হয়েছে। তিনি বলেন আমি এই বিষয়টি পূর্বে থেকেই প্রশাসন কে অবগত করেছি যেন এই দিকে কঠোর নজর দারি করেন তার পরেও আমার কথায় কোন প্রকার কর্ণপাত করেননি তারা।

অপর দিকে পুঠিয়া পৌরসভার চলমান মেয়র রবিউল ইসলাম রবি  ধানের শীষের নিকট ৭৬০ ভোটে পরাজিত হয়ায় পুঠিয়া সরকারি দলের আরেক পক্ষ থেকে মিস্টি বিতরন করেছে বলে অভিযোগ উঠেছে। পুঠিয়ায় নৌকা প্রতীক নিয়ে রবিউল ইসলাম রবি পেয়েছেন ৫১৬০ ভোট। ধানের শীষ পেয়েছেন ৫৯২০ ভোট। নারিকেল গাছ প্রতীক পেয়েছেন ১১৭৪ ভোট।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button