দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদ

প্রধানমন্ত্রীর নির্দেশ পালন করতে বদ্ধ পরিকর – ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান

মোঃ সোহাগ আলী

রাজশাহীর দুর্গাপুর উপজেলার  ৭ নং জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নাম এখন সকলের মুখে ভাসছে। নির্বাচনে জয়ী হয়ে তিনি ব্যাপক উন্নয়ন করেছেন দুর্গাপুর উপজেলার জয়নগর ইউনিয়ন পরিষদে।জয়নগর ইউনিয়ন পরিষদের সাধারণ মানুষ  বলছেন আমরা আমাদের ইউনিয়ন পরিষদে একজন যোগ্য চেয়ারম্যান মিজানুর রমানকে পেয়েছি।

আমারা খুব সহজেই ইউনিয়ন পরিষদে যে কোন সালিশ মিমাংশা সমস্যা সমাধানের সুযোগ পেয়েছি চেয়ারম্যানের মাধ্যমে । এমন জন বান্ধব চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পরে আমাদের এলাকায় স্কুল, কলেজ, মাদ্রাসা রাস্তাঘাট কাল ভাট ব্রিজে উন্নয়নের ছোঁয়া লেগেছে। বাংলাদেশ সরকারের যে সকল অনুদান আমাদের ইউনিয়ন পরিষদে আসে, সে সকল অনুদান জনসাধারণের মাঝে সুষ্ঠুভাবে বন্টন করেন তিনি।  

এমনকি এলাকার বিধবা কার্ড, জন্ম নিবন্ধন, ভি, জিএফ কার্ড, বয়স্ক ভাতা,  শিশু ভাতা, বিধবা ভাতা, শান্তিপূর্ণ ভাবে আমাদের মাঝে বন্টন করেছেন। এ সকল বিষয় নিয়ে আমাদেরকে কোন হয়রানীর মুখে পড়তে হয় না। তিনি বিগত দিনে চেয়ারম্যান না হয়েও  আমাদের সুখে দুঃখে পাশে থেকেছেন। তার মত যোগ্য চেয়ারম্যান আমাদের ইউনিয়ন পরিষদে পেয়ে আমরা সত্যিই গর্ববোধ করছি। জয়নগর ইউনিয়নের একাধিক ব্যক্তি চেয়ারম্যান মিজানুর রমানের বিষয়ে বলেন তিনি চেয়ারম্যান নির্বাচিত হয়ার পরে আমরা এই ইউনিয়ন পরিষদ নিয়ে এখন গর্ববোধ করি।  

তার দুর্দশীতার উন্নয়নেরে বিষয়ে জানতে ৭নং জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের মুখোমুখি হলে তিনি বলেন, আমার লক্ষ্য একটাই আমি জনগণকে সাথে নিয়ে এই ইউনিয়ন পরিষদকে মডেল ইউনিয়ন পরিষদ  হিসেবে গড়ে তুলতে চাই।জনগণের ভালোবাসা পেয়ে উৎসাহ উদ্দীপনা নিয়ে কাজ করতে চাই। তার পাশাপাশি জনগণকে সাথে নিয়ে এই এলাকাকে মাদকমুক্ত এলাকা হিসেবে গড়ে তুলতে আমার অগাধ প্রচেষ্টা।তিনি বলেন এই অঞ্চলের মানুষ অত্যান্ত শান্তি প্রিয় তাদের সুখে দুঃখে পাশে দাঁড়ালে তারা অবশ্যই তাকে ইউনিয়নের গার্জিয়ান হিসাবে মনোনিত করবেন বলেও আমি মনে করি।

তিনি আরও বলেন, ১৪ সেপ্টেম্বর জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে জননেত্রী শেখ হাসিনা তার নিজ গনভবনে আমাদের সকল ইউপি চেয়ারম্যান কে ডেকে যেভাবে সম্মানিত করেছে। আমার মনে হয় এর আগে কোন সরকার ইউপি চেয়ারম্যানকে এভাবে সম্মানিত করেনি।তাই আমরা মনে করি এটা আমাদের কাছে বড় একটা পাপ্প এবং বড় একটা অর্জন। জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে তার গণভবনের ডেকে বিভিন্ন ধরনে দিক নির্দেশনা দিয়েছেন এবং তৃণমূলের যেই ইউনিয়ন পরিষদ, কিভাবে স্থানীয় সরকারকে শক্তিশালী করা যায, কিভাবে সুরক্ষিত করা যায় এবং কিভাবে হতদরিদ্র মানুষের পাশে থেকে মনের অন্তর দিয়ে সহযোগিতা করা যায় সে নির্দেশ দিয়েছেন। সে নিদেশ বাস্তবায়নের জন্য আমরা কাজ করে যাচ্ছি এবং আমাদের জননেত্রী শেখ হাসিনার এই নির্দেশ গুলোকে আমরা অক্ষরে অক্ষরে পালন করব ইনশাল্লাহ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button