চারঘাটবাঘারাজশাহী সংবাদ

রাজশাহীতে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

বাঘা প্রতিনিধিঃ

রাজশাহী বাঘা ও চারঘাট এলাকার সংসদ সদস্য ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীরা।

রোববার দুপুরে”বাঘা চারঘাটের সংসদ সদস্য পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম কর্তৃক আর কত নির্যাতন সইবো?  ব্যানারে রাজশাহীর কোট চত্তর এলাকায় বাঘা ও চারঘাট এলাকার নির্যাতিত আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্যোগে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। 

এসময় বাঘা পৌরসভার মেয়র আক্কাস আলী সাংবাদিকদের বলেন, রাজশাহী ৬ আসনের এমপি  ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বাঘা ও চারঘাট এলাকার সকল স্থানীয় নির্বাচনে নৌকার বিপক্ষে কাজ করে অন্য মতাদর্শীদের নির্বাচনে বিজয়ী হতে সহযোগিতা করেন। এছাড়াও বাঘা ও চারঘাট এলাকার ত্যাগী  আওয়ামীলীগ,  যুবলীগ,  ছাত্রলীগ নেতৃবৃন্দদের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানি করেন। অত্র এলাকার জনগণ জনাব শাহরিয়ার আলম ব্যাপক ভাবে ক্ষিপ্ত রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুনরায় তাকে যদি এই মনোনয়ন দেন তাহলে নৌকার বিজয় সুনিশ্চিত হবে না। 

তিনি বলেন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের নির্দেশে বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দরা আমাদের নামে মাললা করছে। বর্তমানে বিনা দোষে ১০০ জন আসামী করা হয়েছে। অজ্ঞাত আরো ৩০০ জন আসামী আছে। আওয়মী লীগের নেতারা যখন আমাদের নামে মালা করেন তবে বোঝেন কেমনে থাকি। আমারা চাই এই ধরণের লোককে বাদ দিয়ে নতুন কাউকে নেতৃন্দে দেওয়া হোক।  

এসময় রাজশাহী বাঘ- চারঘাটের স্থানীয় আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন। পরে তারা কোট চত্তর থেকে রাজশাহীর মিনার পর্যন্ত শো-ডাউন দেন।  

এবিষয়ে জানতে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমকে একাধিকবার মুঠোফোনে যোগযোগ ও ক্ষুদে বার্তা পাঠিয়েও পাওয়া যায় নি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button