রাজশাহী সংবাদ

রাজশাহীতে এল জি এস পির টাকা হরিলুটের অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে

স্টাফ রিপোর্টারঃ

ইউনিয়ন পরিষদের এল জি এস পির বরাদ্ধ কৃত এক লক্ষ ৩০ হাজার টাকা উন্নয়নের নামে নিজের পকেটে তুলে অন্যের ঠিকাদারি কাজের তদারকি করছেন ইউপি সদস্য ওসমান আলি। ঘটনার  অনুসন্ধানে  মহানগরীর কর্নহার থানার মোল্লারডেং গ্রামে গেলে উঠে আসে এই ওসমান আলীর ডজন অনিয়মের অভিযোগ।

স্থানীয়রা অভিযোগ করে বলেন ওসমান আলি স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হওয়ার সুবাদে বে পরোয়া হয়ে পরিষদের নামে করছে  বিভিন্ন অনিয়ম। এই নিয়ে এলাকার সাধারন মানুষ ভয়ে প্রতিবাদ করতেও শাহস পায়না বলেও সংবাদ চলমান কে জানিয়েছেন স্থানীয় একাধিক ব্যক্তি। তবে ইউপি সদস্য ওসমান আলি তার বিরুদ্ধে উঠে আসা অভিযোগ অস্বীকার করে বলেন আমি এল জি এস পির টাকায় রাস্তা মেরামত করছি।

সরে জমিনে সেই রাস্তায় গেলে দেখা যায় দুই ট্রলি তিন নম্বর পরিত্যক্ত ইট রাস্তায় ফেলে মহিলা সদস্যরা মেরামত করছে । যার অনুমানিক মুল্য ৫থেকে ৬ হাজার টাকা ধরা হয়েছে । মেম্বারের নিজ গ্রামের আলম সেলিম নামের দুই ব্যক্তি জানান তিনি শহরে ঠিকাদারদের সাথে থাকেন সেই সাথে এলাকার বিভিন্ন অপরাধ মুলক কাজে সহ যোগীতা করে থাকেন।

এলাকায় বিচার শালিসে তাকে ম্যানেজ না করলে হয়রানি হতে হয় সেই পক্ষকে। এমন ইউপি সদস্যেকে আইনের আওতায় এনে শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয়রা। যেখানে মাননীয় প্রধানমন্ত্রীর শুদ্ধি অভিযানে আটকা পড়ছে রাঘব বোয়াল সেখানে কিভাবে এমন চিচকে পুটি নষ্ট করছে সমাজ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button