কুমিল্লাসংবাদ সারাদেশ

কুমিল্লায় এক প্রতিবন্ধীর লাশ উদ্ধার

কুমিল্লা প্রতিনিধিঃ

কুমিল্লার চৌদ্দগ্রামে মো. মীর হোসেন (৫০) নামের এক প্রতিবন্ধীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাতিসা গোল মানিক্য দীঘির দক্ষিণ পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। মৃত উপজেলার বাতিসা ইউনিয়নের বসন্তপুর গ্রামের পূর্বপাড়ার মৃত ফজলুর রহমানের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে মিয়াবাজার হাইওয়ে থানার এসআই মো. কাউসার মিয়া বলেন, মহাসড়কের বাতিসা এলাকা থেকে একটি লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের একটি পা ভাঙা সহ মাথায় গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, রোববার রাতে সড়ক দুর্ঘটনায় সে নিহত হয়েছে। সুরতহাল ও পরিচয় শনাক্তের পর স্বজনদের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে নিহতের ছোট ভাই মোহাম্মদ হোসেন জানান, আমার বড় ভাই মীর হোসেন গত শনিবার রাতে বাড়ি থেকে বের হয়ে যান। আত্মীয়-স্বজনদের বাড়িসহ সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি করেছি। মাঝে মধ্যেই তিনি বাড়ি থেকে এভাবে বের হয়ে আবার নিজে নিজে ফিরে আসতেন। তবে এবার ফিরে না আসায় আমরা ফেসবুকে ছবি দিয়ে প্রচার চালিয়েছি।

তিনি আরো জানান, সোমবার সকালে পুলিশ মহাসড়কের পাশ থেকে লাশ উদ্ধার করেছে শুনে ঘটনাস্থলে গিয়ে ভাইয়ের লাশ শনাক্ত করি। তিনি প্রতিবন্ধী ছিলেন। তার সঙ্গে কারো শত্রুতা ছিলো না বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button