চারঘাটরাজশাহী সংবাদ

জল্পনা কল্পনা শেষে কে হচ্ছেন চারঘাট উপজেলা পরিষদ পিতা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ হতে না হতেই রাজশাহীর চারযাট উপজেলায় বইতে শুরু করেছে নির্বাচনের আমেজ।

এবার চার ধাপে উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত  হবে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদ গুলোতে ।

এই নির্বাচনকে সামনে রেখে চারঘাট উপজেলায় চেয়ারম্যান পদে প্রার্থীতা করছেন সরকার দলীয় দুই প্রার্থী মাহমুদুল হাসান মামুন ও ফখরুল ইসলাম। 

চারঘাট উপজেলার সাধারণ ভোটাররা বলছেন,ফখরুল ইসলাম চারঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান থাকাকালীন সময়ে তিনি অনেক উন্নয়নমূলক কাজ করেছেন বলেই চারযাট অঞ্চল জুড়ে বইছে তার সুনাম। ভোটারদের দাবি  

জনপ্রতিনিধি না হয়েও  রাজশাহীর চারঘাট উপজেলার যুবলীগের সভাপতি  মাহমুদুল হাসান মামুন আমাদের এই এলাকায় সমাজ সেবার সাথে ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছেন। রাস্তাঘাট মজিদ মাদ্রাসা থেকে শুরু করে অসহায় দুঃস্থ মানুষের পাশে তিনি সর্বসময় দাঁড়িয়ে প্রমাণ করেছেন তিনি আওয়ামী লীগের নিবেদিত প্রাণ ।দিনরাত নির্লস ভাবে পরিশ্রম করে ভোটারদের মাঝে সাড়া ফেলেছেন জনবান্ধব মাহমুদুল হাসান মামুন।

স্থানিয়দের দাবি বিপদে সবসময় পাশে পাওয়া যায় এমন জনবান্ধব ব্যক্তি আমাদের এই চারঘাট উপজেলা পরিষদে চেয়ারম্যান হিসেবে জয়ী হলে আমরা সরকার দলের যে কোন উন্নয়ন বুঝে পাব।এছাড়া ও  আমাদের এই চারঘাট উপজেলায় মাদকদ্রব্য নির্মূল করার লক্ষ্যে নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন মাহমুদুল হাসান মামুন।তাই এই উপজেলায় মাহমুদুল হাসান মামুনের কোন বিকল্প দেখছে না সাধারণ মানুষ।

চারঘাট উপজেলার সারদা এলাকার বুলবুলি নামের এক নারী ভোটার সংবাদ চলমান কে বলেন,মাহমুদুল হাসান মামুন  তার নিজ অর্থায়নে  যেভাবে আমাদের এই এলাকায় উন্নয়ন করে যাচ্ছেন তার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তাকে আমরা এবার চারঘাট উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়যুক্ত করবো।প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করার জন্য তাকে  আমরা চারঘাট উপজেলায় উন্নয়ন করার সুযোগ করে দেব।

চারযাট উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী  কাজী মাহমুদুল হাসান মামুনের এই নির্বাচনে জয়ের ও উন্নয়নের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি যখন থেকে ছাত্রলীগ করি তখন থেকেই  অসহায় দুস্থ গরিবদের পাশে থাকার চেষ্টা করি। এবং আমাদের এই এলাকার রাস্তাঘাট মসজিদ মাদ্রাসা গোরস্থা্নের বিষয়ে আমার নিকট কেউ আসলে আমি আমার সাধ্য মত তাদের পাশে থাকার চেষ্টা করি। এবং  আমাদের এই এলাকাকে আমি মাদকদ্রব্য নির্মুল করার লক্ষ্যে আমি কাজ করে যাচ্ছি। সাধারণ জনগণ আমাকে যেভাবে ভালোবেসে যাচ্ছেন এবং আমার ডাকে যে ভাবে সাড়া দিচ্ছেন আমি আশা করি এই চারঘাট উপজেলায় সাধারণ জনগণ আমাকে এই ভোটে বিপুল ভোটে জয়যুক্ত করবে।এবং আমি এই চারঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে জয়যুক্ত হলে এলাকার অসম্পূর্ণ কাজগুলো সম্পর্ন করার লক্ষ্যে কাজ করে যাব।

 পাশাপাশি দেশরন্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন গ্রাম হবে শহর এই প্রতিপাদ্যকে সামনে রেখে আমি তার হাত শক্তি শালী করে তার দিক নির্দেশনা অনুযায়ী কাজ করে গ্রামকে শহরে রূপান্তরিত করার চেষ্টা করব ইনশাল্লাহ।

চারঘাট উপজেলার চেয়ারম্যান ফখরুল ইসলাম নিকট তার উন্নয়নের বিষয়ে জানতে চাইলে তিনি সংবাদ চলমান কে বলেন, আমি করোনা কালীন সময়ে সরকারের অনুদানের পাশাপাশি নিজ অর্থায়নে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছি। এবং চারঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে এই এলাকায় মসজিদ মাদ্রাসা কালভাট রাস্তা ড্রেইন সহ ব্যাপক উন্নয়ন করেছি। সাধারণ জনগণের ভালোবাসায় আমি এবারো চারঘাট উপজেলায় আমি চেয়ারম্যান বিপুল ভোটে নির্বাচিত হবো।

নির্বাচিত হলে এই উপজেলার যে সকল অসমাপ্ত কাজগুলো রয়েছে সে সকল কাজগুলো সমাপ্ত করব ইনশাল্লাহ। এই দুই দল দরদীর ভোট যুদ্ধ দেখার অপেক্ষায় এখন চারঘাট উপজেলা বাসি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button