রাজনীতি

স্থায়ী কমিটির সদস্যদের ডেকেছেন বিএনপি চেয়ারপারসন

সংবাদ চলমান ডেস্ক:

জামিনে কারামুক্ত হওয়ার পর থেকেই গুলশানের বাসভবন ফিরোজাতে অবস্থান করছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। করোনাভাইরাস পরিস্থিতির কারণে মুক্ত হয়ে কোয়ারেন্টাইনের সময়সীমা শেষ হওয়ার পরও তাই আইসোলেসনেই রয়েছেন তিনি।

পরিবারের সদস্য ছাড়া আর কারো সাথেই দেখা করছেন না সাবেক প্রধানমন্ত্রী। গত ২৬ মার্চ কারামুক্ত হওয়ার পর এই চার মাসে কেবল ব্যক্তিগত চিকিৎসক, স্থায়ী কমিটির সদস্য, দলের মহাসচিব, ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার সাথে সাক্ষাত করেছেন বেগম জিয়া।

বিএনপি সূত্র থেকে জানা যায়, কারাবন্দি হওয়ার আগে প্রতিবছর ঈদের দিনে নেতাকর্মীসহ সর্বসাধারণের সাথে শুভেচ্ছা বিনিময় করতেন বেগম খালেদা জিয়া। কিন্তু ২০১৮ ও ২০১৯ সালে কারাগারেই কেটেছে তার চারটি ঈদ। এবার রমজানের ঈদে মুক্ত থাকলেও করোনার কারণে কেবল স্থায়ী কমিটির সদস্যদের সাথে সাক্ষাত করেছেন। এবারও একইভাবে তার সাথে সাক্ষাতের জন্য কেবল স্থায়ী কমিটির সদস্যদের ডেকেছেন বিএনপি প্রধান।

আজ শনিবার (১ আগস্ট) সন্ধ্যায় সাড়ে ৭টায় গুলশানের ‘ফিরোজায়’ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাথে দেখা করবেন দলের মহাসচিবসহ স্থায়ী কমিটির সদস্যরা। ঈদের শুভেচ্ছা বিনিময় করতে এই সাক্ষাত বলে জানিয়েছেন দলটির নেতাকর্মীরা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button