রাজনীতিরাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদসংবাদ সারাদেশসারাদেশ

রাজশাহীর সাংবাদিকদের ভালো বাসা নিয়ে তৈরি হলো – রাজশাহী মডেল প্রেসক্লাব

স্টাফ রিপোর্টারঃ
রাজশাহীর মিডিয়া দরদী সাংবাদিকদের নিয়ে এবার তৈরি হলো রাজশাহী মডেল প্রেসক্লাব।
১৯ এপ্রিল রবিবার রাতে  সামাজিক দুরুত্ব বোঝায় রেখে ভোজের আয়োজন করেন এই নবাগত প্রেসক্লাবের সদস্য বৃন্দ। নগরীর উপশহর এলাকায় এই আয়োজন করেন মডেল প্রেসক্লাবের সাংবাদিকরা।
এ সময় সাংবাদিকদের এই নব গঠিত ২১ সদস্য বিশিষ্ট্য কমিটিকে স্বাগত জানাতে রাতেই ছুটে আসেন রাজশাহী মহানগরীর একাধিক আইনশৃঙ্খলা বাহীনির কর্মকর্তা,ও রাজনীতিবীদরা।
রাজশাহী মডেল প্রেসক্লাবের সভাপতি এম এ হাবিব জুয়েল বলেন রাজশাহীর অবহেলিত তৃণমূল সাংবাদিকদের একত্র করতেই আমাদের এই উদ্যেগ গ্রহন করা। তিনি আরও বলেন, দেশের এই দূর সময়ে সাংবাদিকদের পাশে সরকারের পক্ষ থেকে কোন প্রকার বরাদ্ধ দেওয়া হয়নি। আমি মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আকুল আবেদন করব যারা মাঠে কাজ করছে, সাংবাদিকরা তাদেরই একজন।রাজশাহীতে কর্মরত সকল সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেন এই সাংবাদিক নেতা।
এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী মডেল প্রেসক্লাবের সহ সভাপতি ও সাধারন সম্পাদক সহ সকল সাংবাদিক বৃন্দ। রাজশাহীর সাংবাদিকদের নতুন ঐক্যতা ও কমিটি দেখে সুশীল সমাজের অনেকেই সাধুবাদ জানিয়েছেন অনেকেই।
সোমবার বিকেলে মুঠো ফোনে মডেল প্রেসক্লাবের সভাপতি সেক্রেটারি ও সদস্যদের শুভেচ্ছা জানিয়েছেন রাসিকের মেয়র ও নগর আওয়ামীলীগের সভাপতি এ এইচ এম খায়রুজ্জামান লিটন। অপরদিকে মডেল প্রেসক্লাব কে শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী বাগমারা (৪) আসনের এম পি ইঞ্জিনিয়ার এনামুল হক। তিনি বলেন অন্তরের অন্তর স্থল থেকে রাজশাহী মডেল প্রেসক্লাব কে শুভেচ্ছা।
এছাড়াও শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা তিনিও মুঠো ফোনে সকলের প্রতি শুভেচ্চছা জ্ঞাপন করেছেন। আরেক সাংবাদিক প্রিয় বান্ধব নগর যুবলীগের সভাপতি রমজান আলি, তিনি এই ক্লাবের সকলের জন্য আগামী পথ চলার শুভ কামনা করেনছেন। আরেক বিবৃতিতে পবা উপজেলা যুবলীগের সভাপতি মোঃ এমাদাদুল হক প্রানঢালা শুভেচ্ছা জানিয়েছেন।
এই কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহীতে কর্মরত সিনিয়র সাংবাদিকদের এক অংশ। তারা মনে করেন এই নবগঠিত প্রেসক্লাব আগামী দিনে সাংবাদিকদের জন্য সুফল বয়ে আনবে। এছাড়াও রাজশাহী মডেল প্রেসক্লাব আগামী দিনে সুর্যাজ্জোল ভুমিকা রাখবে।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button