রংপুরসংবাদ সারাদেশস্লাইডার

স্বাস্থ্য কমপ্লেক্সে এক নবজাতক ফেলে পালিয়েছে মা-বাবা

সংবাদ চলমান ডেস্কঃ

রংপুরের বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক নবজাতক মেয়েকে ফেলে পালিয়েছে তার মা-বাবা।গতকাল বৃহস্পতিবার দুপুরে ওই নবজাতক শিশুকে একা পেয়ে হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মী জোবেদা বেগম তার বাড়িতে নিয়ে যান।

জোবেদার বোন মোমেনা ওই নবজাতককে বুকের দুধ পান করাচ্ছেনজানা গেছে, দিনাজপুরের পার্বতীপুর উপজেলার পলাশবাড়ী ইউপির ধোবাকল গ্রামের ঝাল মুড়ি বিক্রেতা প্রদীপ বিশ্বাস তার সন্তানসম্ভবা স্ত্রী পল্লবীকে গত বুধবার বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। রাতে সন্তান জন্ম দেন পল্লবী।

মেয়ে সন্তান জন্মানোয় তারা খুশি হতে পারেনি। তাদের ঘরে পপি ও দীপা নামে আরো দুটি কন্যা সন্তান আছে। অভাবের সংসারে তিন মেয়ে সন্তানের ভরণ-পোষণ করা নিয়ে দুশ্চিন্তাগ্রস্ত পড়েন তারা। পরে মধ‌্য রাতে পালিয়ে যান প্রদীপ ও পল্লবী। বৃহস্পতিবার সকালে বিষয়টি জানাযানি হয়।

দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. নাজমুল হোসাইন বলেন, আইনি প্রক্রিয়া ছাড়া দত্তকদেয়া যায় না। আমরা শিশুটিকে তার মা-বাবার কাছে ফেরত দেয়ার চেষ্টা করছি। বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আরশাদ হোসেন বলেন, বৃহস্পতিবার সকালের দিকে দেখা যায়, হাসপাতালে শিশুটির মা-বাবা নেই বলে জানাগেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button