রংপুরসংবাদ সারাদেশ

রংপুরের অলিতে-গলিতে গণ মানুষের ঢল

রংপুর প্রতিনিধিঃ

রংপুর নগরী জুড়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহাসমাবেশ উপলক্ষে, খণ্ড খণ্ড মিছিলে মুখরিত হয়ে উঠেছে পুরো রংপুর নগরী। স্লোগান মুখর রংপুরের অলিতে গলিতে গণমানুষের ঢল নেমেছে। মহাসমাবেশ বিকেলে হলেও, সকাল থেকেই কানায়-কানায় পূর্ণ হতে শুরু করেছে রংপুর জিলা স্কুলের চারিপাশ।

দীর্ঘ সাড়ে ৪ বছর পর আজ রংপুর আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রংপুর সার্কিট হাউসে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে মত বিনিময়, বিভিন্ন প্রকল্পের উদ্বোধন সহ রংপুর জিলা স্কুল মাঠে বিভাগীয় জনসমাবেশে যোগ দেবেন প্রধানমন্ত্রী।

বুধবার ভোর থেকেই রংপুর মহানগরীতে গণ মানুষের ঢল থেকে ভেসে আসে ‘শেখ হাসিনার আগমন শুভেচ্ছা-স্বাগতম’ স্লোগান। সকাল ৮টা থেকে সভাস্থল নগরীর ঐতিহাসিক রংপুর জিলা স্কুল মাঠে দূর-দূরান্ত থেকে রঙিন টিশার্ট এবং ক্যাপ পরিহিত ঢাকঢোল পিটিয়ে আসতে শুরু করেছেন নেতাকর্মীরা।

রংপুর বিভাগের ৫৮ উপজেলা থেকে আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকদের আগমনে নগরজুড়ে উৎসব মুখর পরিবেশ বিরাজমান। দুপুর ১২টার আগেই জনসভাস্থল সহ নগরীর গুরুত্বপূর্ণ সড়ক গুলো কানায়-কানায় পূর্ণ হয়ে উঠবে বলে দাবি আয়োজকদের। বিভিন্ন জেলা এবং উপজেলা থেকে দলে-দলে নেতাকর্মীরা আসছেন জনসভাস্থল জিলা স্কুলের দিকে।

লালমনিরহাট, গাইবান্ধা, নীলফামারী, কুড়িগ্রাম, ঠাকুরগাঁও, পঞ্চগড়, দিনাজপুর এবং রংপুরের বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন থেকে আওয়ামী লীগের নেতাকর্মী এবং সমর্থকরা দলে বেঁধে বাস, ট্রেন, মাইক্রোবাস, পিকআপ, অটোরিকশায়, বাহারি সাজসজ্জা আর বাদ্যযন্ত্রের তালে-তালে বিভিন্ন স্লোগানে নেচে গেয়ে মহাসমাবেশে যোগ দিতে আসছেন তারা।  

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button