বিনোদন

শেষ পর্যন্ত জীবনযুদ্ধে হেরে গেলেন অভিনেতা রাজু শ্রীবাস্তব

বিনোদন ডেস্কঃ

অবশেষে জীবনযুদ্ধে হেরে গেলেন কমেডিয়ান অভিনেতা রাজু শ্রীবাস্তব। গত ১০ আগস্ট থেকে হাসপাতালে লড়াই চালানোর পর বুধবার সকালে দিল্লির এইমস হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বিখ্যাত এই কৌতুকশিল্পী।মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৫৮ বছর।

গত ১০ আগস্ট হৃদরোগে আক্রান্ত হন তিনি। জানা গিয়েছিল, জিমে শরীরচর্চা করার সময়ে তার হার্ট অ্যাটাক হয়। সেই সময়েই হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে কখনো কখনো তিনি চিকিৎসায় সাড়া দিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত সব চেষ্টা বিফল করে দিয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন ভারতের জাতীয় স্তরের নামজাদা শিল্পী।

সেই সময়ে রাজুর আত্মীয় সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, রোজকার মতোই জিমে গিয়েছিলেন রাজু। রোজ যেমন ট্রেমমিলে দৌড়োতেন, এদিনও তেমনই দৌড়োছিলেন। এদিন তিনি ট্রেডমিলে দৌড়োতে গিয়ে পড়ে যান। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানান, তার হার্ট অ্যাটাক হয়েছিল। এর পরে কখনো পুরোপুরি জ্ঞান ফিরে আসেনি তার।

তার নিজস্ব ঢঙে কৌতুক পরিবেশন করার কারণে রাজু শ্রীবাস্তব জনপ্রিয় হয়েছিলেন সাধারণ মানুষের মধ্যে। টেলিভিশনের জনপ্রিয় একটি কমেডি শো থেকে তার যাত্রা শুরু। অভিনয় করেছেন বেশি কিছু সিনেমা এবং ছোটপর্দার অনুষ্ঠানেও। ‘বিগ বস’-এও অংশ নিয়েছিলেন তিনি।এ সবের বাইরেও রাজু ছিলেন উত্তর প্রদেশের ফিল্ম ডেভেলপমেন্ট কাউন্সিলের চেয়ারম্যান। 

অভিনেতা রাজু শ্রীবাস্তবএর হার্ট অ্যাটাকের ঘটনার পর থেকে বিহ্বল হয়ে পড়েছিল গোটা বিনোদন জগত। ছোট পর্দার বহু শিল্পী এবং রাজুর ঘনিষ্ঠরা শিল্পীর আরোগ্যের জন্য প্রার্থনাও করেছিলেন। কিন্তু কোনও কিছুই শেষ পর্যন্ত কাজে লাগল না। সব চেষ্টা ব্যর্থ করে ভক্তদের কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি দিলেন অভিনেতা রাজু শ্রীবাস্তব।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button