বিনোদন

বিয়ের আগে মা হলেন নায়িকা বুবলী

বিনোদন ডেস্কঃ

সুপারস্টার নায়ক শাকিব খানের সঙ্গে একাধিক হিট বাংলা ছবিতে কাজ করেছেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা শবনম বুবলি।শবনম বুবলীর ক্যারিয়ার শুরু হয় শাকিব খানের সঙ্গে ‘রংবাজ’ ছবির মাধ্যমে। তখন থেকেই দেশের শীর্ষ এই নায়কের সঙ্গে প্রেমের গুঞ্জন এই নায়িকার। পরে সেটা শাকিব খানের সন্তানের মা হওয়ার গুঞ্জনে আলোচনা পায়।

এরই মধ্যে বেবি বাম্প-সহ ছবি ভাইরাল হয়েছে বুবলীর। এদিকে এখনও নাকি তিনি অবিবাহিত। কারও সঙ্গে সম্পর্কে আছেন বলেও খবর নেই। বেবি বাম্প-সহ ছবি ভাইরাল হওয়ায় মিডিয়াতে প্রশ্ন উঠতে শুরু করেছে ব্যাপারটা কী?

গতকাল মঙ্গলাবর ফেসবুকে বেবি বাম্প-সহ দুটো ছবি শেয়ার করেন এই নায়িকা। আর লেখেন, ‘আমি ও আমার জীবন। ফিরে দেখা আমেরিকা।ক্যাপশন থেকে অনুমান করা যাচ্ছে ইতিমধ্যেই সন্তানের মা হয়েছেন তিনি। আর অনেকেই দুইয়ে দুইয়ে খানিকটা চার করে ফেলেছেন। কারণ ২০২০ সালে দীর্ঘ ১১ মাস গায়েব ছিলেন তিনি। এখন অনেকেই বুঝতে পারছেন সেই সময় নায়িকা আমেরিকায় গিয়েছিলেন সন্তানের জন্ম দিতে।

বুবলি এই নিয়ে মিডিয়ার সামনে মুখও খুলেছেন। জানিয়েছেন, এটা একটা সেনসিটিভ ইস্যু। এটার সঙ্গে অনেক অনুভূতি জড়িত। আমি একজন মুসলিম। সব কিছুর পেছনে সুন্দর ব্যখ্যা আছে। সব কিছু ‍সুন্দর ও শালীনভাবে হয়েছে। এটা নিয়ে খুব শিগগিরই কথা বলব।

তবে এই নিয়ে অনেকেই জল্পনা করছেন এই সন্তানের বাবা হয়তো শাকিব খান। কারণ বছরখানেক আগে শাকিব আর বুবলীর সম্পর্কের খবর ছিল ঢাকাই ইন্ডাস্ট্রিতে। আর সবচেয়ে বড় কথা শাকিবের ছেলে আব্রাহামের জন্মদিনের দিনই বেবিবাম্পের ছবিখানা প্রকাশ্যে আনেন বুবলি। তাই অনেকেরই ধারণা শাকিবকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েই হয়তো এই পোস্ট তিনি করেছেন।

প্রসঙ্গত, শাকিবের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস কিছুটা এরকমই করেছিলেন। ২০০৮ সালে গোপনে বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম হয় তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের। ২০১৭ সালের ১০ এপ্রিল ছেলেকে নিয়ে একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে এসে গোপন কথা ফাঁস করে দেন নায়িকা অপু বিশ্বাস।



এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button