বিনোদন

প্রাণে বেঁচে ফিরেই সোনু সুদকে ধন্যবাদ জানালেন শিক্ষার্থীরা

বিনোদন ডেস্কঃ

রাশিয়ার হামলায় যুদ্ধবিধ্বস্ত ইউক্রেনেই ইতোমধ্যেই প্রাণ হারিয়েছেন বহু মানুষ। খাদ্যর সংকটও তৈরি হয়ে গেছে। আর সেই যুদ্ধবিধ্বস্ত ইউক্রেনেই আটকে ছিলেন ভারতীয় বহু শিক্ষার্থী। তাদেরকে যুদ্ধক্ষেত্র থেকে দেশে ফিরিয়ে আনার পর সোনু সুদকে ধন্যবাদ জানালেন শিক্ষার্থীরা।

যুদ্ধবিধ্বস্ত ইউক্রেন থেকে আটকে থাকা শিক্ষার্থীদের দেশে ফেরাতে কীভাবে সাহায্য করলেন সোনু সুদ , তা ভারতীয় গণমাধ্যমকে জানান মেডিক্যালের এক শিক্ষার্থী। তিনি বলেন, যুদ্ধ পরিস্থিতি তৈরির একেবারে শুরুতে ইউক্রেনেই থেকে যাওয়ার চিন্তাভাবনা করেছিলেন লক্ষ্মণ। আশা করেছিলেন শান্তি ফিরে আসবে। তবে সময় যত গড়াতে থাকে, ততই কঠিন হতে থাকে পরিস্থিতি। পরে তিনি স্থির করেন ইউক্রেন ছাড়বেন। সেই অনুযায়ী একদিন হোস্টেল থেকে বেরন। মাঝপথে তার বন্ধুর ফোন আসে।

তিনি জানতে পারেন, হোস্টেলের অবস্থা ভালো নেই। তাদের রেখে যুদ্ধবিধ্বস্ত এলাকা ছাড়ার ক্ষেত্রে মন সায় দেয়নি। তাই ফের হোস্টেলে ফিরে যান। ইতোমধ্যেই সোনু সুদ এবং তার টিমের সঙ্গে যোগাযোগ হয় লক্ষ্মণের। তাদের সাহায্যেই ফের হোস্টেল থেকে গাড়িতে চেপে বের হন শিক্ষার্থীরা। মাত্র ৫ ঘণ্টার মধ্যে যুদ্ধবিধ্বস্ত ইউক্রেন ছাড়েন তারা। অপারেশন গঙ্গার মাধ্যমে ফিরে এসেছেন নিজের দেশে। সোনু সুদের সাহায্যেই তাদের ইউক্রেন ছাড়া সহজ হয়েছে বলেই জানান শিক্ষার্থীরা।

পড়ুয়ারা দেশে ফিরে আসার পর এক টুইট করেন সোনু সুদ। তিনি লেখেন, ইউক্রেনে আমাদের পড়ুয়ারা খুবই কষ্টে রয়েছে। তাদের দেশে ফেরানোই ছিল সবচেয়ে কঠিন কাজ। আমি এই কঠিন কাজটি করতে সফল হয়েছি। পাশে থাকার জন্য ভারত সরকারকে ধন্যবাদ।

যুদ্ধবিধ্বস্ত ইউক্রেন থেকে ফেরা পড়ুয়াদের কাছে এখন সোনু সুদই ‘মসিহা’। তবে এই প্রথমবার নয়। এর আগে করোনাকালে নিজের কথা না ভেবে সাধারণ মানুষের স্বার্থে এগিয়ে এসেছিলেন এই অভিনেতা। তিনিই হয়ে উঠেছিলেন বিপদে পড়া অসহায় মানুষদের একমাত্র রক্ষাকারী।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button