বগুড়াসংবাদ সারাদেশ

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার শেরপুরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার সড়ক থেকে খালে পড়ে দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুই জন। স্থানীয় ভাবে তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। আজ রোববার দুপুরে উপজেলার খানপুর ইউনিয়নের আঞ্চলিক সড়কের ছাতিয়ানি গ্রামে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন, বগুড়া পৌরসভার নিশিন্দারা মন্ডলপাড়া এলাকার জাকারিয়া হোসেন জাকির ও নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার জোনাইল ইউনিয়নের সংগ্রামপুর গ্রামের লিয়াকত আলী ফকিরের মেয়ে রানী খাতুন।

শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তা নাদের হোসেন বলেন, ৪ জন যাত্রী নিয়ে প্রাইভেটকারটি শেরপুর শহরের দিকে যাচ্ছিল। পথের মধ্যে আঞ্চলিক সড়কটির ছাতিয়ানি এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। একপর্যায়ে প্রাইভেটকারটি সড়ক থেকে পাশের খালে পড়ে যায়।

এ সময় ঘটনাস্থলেই দুই জন মারা যায়। এবং আহত হয় চালক সহ আরো এক যাত্রী। ঘটনার পরপরই প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে যাওয়ায় তাদের নাম পরিচয় জানা যায়নি বলেও জানান তিনি।

শেরপুর থানার ওসি বাবু কুমার সাহা জানান, সম্ভবত ব্রেক ফেল করায় প্রাইভেটকারটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button