দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদ

টানা দুইবার ইউপি চেয়ারম্যান হলেন রিয়াজুল ইসলাম

মোঃ মমিনঃ

 
রাজশাহী দুর্গাপুর উপজেলায় চতুর্থ দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ৪নং দেলুয়াবাড়ী ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী রিয়াজুল ইসলাম ঘোড়া প্রতীক নিয়ে ৭৯২২ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। এবং তার  নিকটতম প্রতিদ্বন্দ্বি নৌকা প্রতীকের আহসান হাবিব পেয়েছেন ৬৯১৫ ভোট।

রবিবার রাত ৯ টায় উপজেলা পরিষদ হলরুমে বেসরকারী ফলাফল ঘোষনা করেন উপজেলা রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানা এবং সহকারি রিটার্নিং কর্মকর্তা উপজেলা নির্বাচন কর্মকর্তা আসাদুজ্জামান।

এ সময় দুইবারের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম সাংবাদিকদের জানান, বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে এবং জনগনের ভালবাসা বুকে ধারন করে আমার রাজনৈতিক জীবনে প্রবেশ। ২০১৬ সালে এই ৪নং দেলুয়াবাড়ী ইউনিয়নের জনগন আমাকে বিপুল ভোটে জয় এনে দিয়েছিল ২০২১ নির্বাচনে জনগণ তার ব্যতিক্রম করে নাই।

তিনি আরও বলেন, এই নির্বাচনকে ঘিরে বিভিন্নভাবে ষড়যন্ত্রে লিপ্ত ছিল আমার নিকটতম প্রতিদ্বন্দ্বি আহসান হাবীবের এজেন্ডা বাহিনী ভোটারদের ভোটকেন্দ্রে যেতে বাধা সৃষ্টি সহ বিভিন্নভাবে তার ষড়যন্ত্রে লিপ্ত ছিল। কিন্তু জনগণের ভালোবাসা এবং তাদের সাহসী মনোভাব কোন ভাবেই  আমার জয়কে দ্বিখন্ডিত করতে পারেনি।

টানা দুইবার আমার জয় নিশ্চিত করিয়ে দেয়ার জন্য ৪নং দেলুয়াবাড়ি ইউনিয়নের জনগণের প্রতি কৃতজ্ঞতা এবং ভালবাসা জ্ঞাপন করে দল-মত ভেদ দূর করে একসাথে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন দুইবারের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button