পাবনাসংবাদ সারাদেশসারাদেশ

পাবনায় গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রী আত্মহত্যা

পাবনা প্রতিনিধিঃ

পাবনার চাটমোহরে গলায় ফাঁস দিয়ে কনক জাহান আঁখি (১৫) নামে এক জন স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। কনক জাহান আঁখি চাটমোহর পৌরশহরের আফ্রাতপাড়া মহল্লার আল কামাল হোসেনের মেয়ে। আঁখি পাবনা শহরের আদর্শ গার্লস বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিলেন।

আঁখির স্বজনরা বলেন, কয়েক মাস আগে মারা যান আঁখির মা। তার বাবা কামাল আবার বিয়ে করেন। চাটমোহর পৌরশহরের আফ্রাতপাড়া মহল্লায় বাড়ি হলেও সম্প্রতি কাজীপাড়া মহল্লায় বাসাভাড়া নেন তার বাবা। বুধবার আঁখির সৎ মা তার ছোট ভাই বোনদের স্কুলে নিয়ে যান। এ সময় একা বাড়িতে ছিল আঁখি।

কিন্তু বিকেলে তার সৎ মা বাসায় ফিরে দেখেন ভেতর থেকে ঘরের দরজা বন্ধ। এ সময় ডাকাডাকি করেও তার কোনো সাড়া পাওয়া যায়নি। পরে দরজার ভেন্টিলেটর ভেঙে স্বজনরা দেখতে পান ফ্যানের সঙ্গে ঝুলছে আঁখির মরদেহ। পরে রাত ৮টার দিকে ঘরের দরজা ভেঙে মরদেহ উদ্ধার করেন পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন, চাটমোহর থানার ওসি জালাল উদ্দিন। তিনি বলেন, বুধবার রাতে সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য রাতেই পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button