পাবনা

এবার পাবনায় করোনা পরীক্ষায় জালিয়াতি

পাবনা প্রতিনিধিঃ

এবার পাবনায় করোনা পরীক্ষার নমুনা নিয়ে ভুয়া রিপোর্ট দেয়ার অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার করোনার রিপোর্ট জালিয়াতির অভিযোগে জেলার ঈশ্বরদী উপজেলার পাকশীর রূপপুর মেডিকেয়ার ক্লিনিকটি সিলগালা করে দেয়া হয়েছে।

ওই ক্লিনিক থেকে করোনার নমুনা সংগ্রহ করে তা পরীক্ষা না করেই ইচ্ছেমতো নেগেটিভ ও পজিটিভ ফল বসিয়ে দেয়া হতো।

পাবনা সিভিল সার্জন অফিস ক্লিনিকটির বন্ধের নির্দেশ দেয়ার পরও এর কার্যক্রম চালিয়ে যাওয়ার সংবাদ প্রকাশের পর মঙ্গলবার সেটি সিলগালা করে ।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসমা খান ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. শফিকুল ইসলাম শামিম এ তথ্য নিশ্চিত করেছেন।

রূপপুর মেডিকেয়ার ক্লিনিকের মালিক আব্দুল ওহাব রানা ও নাটোরের বড়াইগ্রামের সুজন আহমেদ গত কয়েক দিন যাবত রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের পাশে একটি পরিত্যক্ত ইটভাটার মাঠে তাঁবু বসিয়ে করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করতো। প্রতিটি রিপোর্টের জন্য ৫-৬ হাজার টাকা নিয়ে তা পাঠানো হতো ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালে।

ঈশ্বরদী থানার ওসি শেখ মোহাম্মদ নাসির উদ্দিন জানান, করোনাভাইরাসের নমুনা সংগ্রহে প্রতারণার অভিযোগে রূপপুর মেডিকেয়ার ক্লিনিকের মালিক আব্দুল ওহাব রানাসহ অজ্ঞাতদের আসামি করে ৯ জুলাই মামলা করা হয়। ওই মামলায় ক্লিনিক মালিক রানাকে মঙ্গলবার রাতে গ্রেফতার করা হলেও বাকিদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button