পাবনা

ঈশ্বরদীতে ট্রেন থেকে ফেন্সিডিল উদ্ধার

ঈশ্বরদী থেকে সৌরভ কুমার দেবনাথঃ

ঈশ্বরদীতে মালবাহী ট্রেনের ইঞ্জিন থেকে ৪৯৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছেন জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্প সদস্যরা। এ ঘটনায় দুই লোকোমাস্টারকে আটক করা হয়েছে।
তারা হলেন- হায়দার আলী (৪০) ও শাহিনুর রহমান (৩০)। তারা রেলওয়ের পার্বতীপুর লোকোমোটিভের মাস্টার। রেলওয়ের পাকশী বিভাগীয় নিরাপত্তা বাহিনীর (আরএনবি) গোয়েন্দা শাখার উপসহকারী পরিদর্শক (এএসআই) সিদ্দিকুর রহমান জয়পুরহাট র‌্যাব ৫-এর বরাদ দিয়ে মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করেন। র‌্যাব, আরএনবি ও রেলওয়ে সূত্র জানায়, সোমবার সকালে মালবাহী ট্রেন (বিটিও এমটি) পার্বতীপুর থেকে জ্বালানি তেল নিয়ে খুলনার দিকে রওনা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাট র‌্যাব ৫ সদস্যরা জানতে পারেন ওই মালবাহী ট্রেনের ইঞ্জিনে ফেন্সিডিলের বড় চালান নিয়ে যাওয়া হচ্ছে। রেলওয়ে কর্তৃপক্ষ ট্রেনটি ঈশ্বরদী জংশন স্টেশনে আটকের নির্দেশ দেন। তখন র‌্যাব ৫ একটি দল ট্রেনের পিছু নিয়ে দুপুরে ঈশ্বরদী স্টেশনে ট্রেনের ইঞ্জিনে তল্লাশি চালিয়ে ৪৯৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।
এ সময় রেলওয়ে কর্তৃপক্ষের নির্দেশে দুই লোকোমাস্টারকে আটক করা হয়। পাকশী বিভাগীয় রেলওয়ের নিরাপত্তা বাহিনীর (আরএনবি) গোয়েন্দা শাখার এএসআই সিদ্দিকুর রহমান বলেন, ঈশ্বরদী স্টেশনে রেলওয়ে নিরাপত্তা বাহিনী, জিআরপি থানা পুলিশ ও রেলওয়ের গোয়েন্দা শাখার সদস্যদের উপস্থিতিতে ইঞ্জিন থেকে ওই ফেন্সিডিল উদ্ধার করা হয়।
এ সময় রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে মালবাহী ট্রেনের দুই লোকোমাস্টারকে আটক করা হয়; একই সঙ্গে ট্রেনটিকে নিয়ে যাওয়ার জন্য অপর দুই লোকোমাস্টারকে বুঝিয়ে দেয়া হয়। র‌্যাব উদ্ধার হওয়া ফেন্সিডিল ও আটক দুজনকে জয়পুরহাট ক্যাম্পে নিয়ে যায়। এ ব্যাপারে মামলা হয়েছে। বিভাগ:

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button