নাটোর

যুবতী, পুরুষ সেজে সর্বনাশ করল বহু নারীর

নাটোর প্রতিনিধিঃ

নাটোরে যুবতী পুরুষ সেজে সর্বনাশ করল বহু নারীর।সে নারী হলেও চলনে, বলনে, পোশাকে সুদর্শন পুরুষ মনে হতো তাকে। অনেক মেয়েই তার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছে। এক পর্যায়ে নারীত্বের বিষয়টা জানতে পেরে তাকে ছেড়েও গেছে। কিন্তু এরই মধ্যে ক্ষতি যা হওয়ার হয়েছে।

নাটোর শহরের এক যুবতী তার বন্ধুদের নিয়ে টিকটক ভিডিও তৈরি করে নিজেকে রুপস ভাই বলে পরিচয় দেন। নিজেকে নাটোরের টিকটক অপু ভাই বলে জাহির করা ব্যক্তিটি আসলে একজন নারী।

এরই মধ্যে পুরুষ সেজে তরুণীদের প্রেমের ফাঁদে ফেলে সমকামীসহ এক স্কুলছাত্রীকে হত্যার অভিযোগ উঠেছে ওই যুবতীর বিরুদ্ধে।

গতকাল শনিবার দুপুরে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন এক স্কুলছাত্রীর বাবা।

একটি সংবাদ সম্মেলনে নিহত মেয়ের বাবা জানান,  শহরের ওই যুবতী নিজেকে সুদর্শন পুরুষ দাবি করে স্কুল-কলেজগামী ছাত্রীদের প্রেমের প্রস্তাব দেয়। নিজেকে ধনীর সন্তান হিসেবে পরিচয় দিয়ে দরিদ্র পরিবারের মেয়েদের বিলাসী জীবনের স্বপ্ন দেখিয়ে প্রেমের প্রস্তাব দেন। নিজের দুই হাত কেটে এমনকি বিষ খেয়ে নিজেকে প্রমাণ দেয়ার চেষ্টা করেন সে খাঁটি প্রেমিক।

সংবাদ সম্মেলনে ওই ব্যক্তি আরো জানান, পাঁচ মাস আগে তার ছেলের সঙ্গে ওই মেয়ের বোনের বিয়ে হয়। সম্পর্কে বিয়াইন হওয়ার সুযোগে মেয়েটি তার মেয়েকে সমকামিতায় যুক্ত করেন। এরপর গত ১৬ আগস্ট রাতে সবার অগোচরে তার মেয়েকে নিয়ে পালিয়ে যায়।

গত সোমবার ওই মেয়ের বাবা স্ত্রীকে ফোন করে জানান, আপনার মেয়েকে নিয়ে যান। স্ত্রীসহ তিনজন তাদের বাসায় যায়। সেখানে গিয়ে তারা দেখতে পায় মেয়েকে মারধর করছে।

এ সময় ওই মেয়েটির বাবা বলেন, থানা থেকে অভিযোগ প্রত্যাহার করে এসে মেয়েকে নিয়ে যান। একপর্যায়ে ওই মেয়েটি এসে জোর করে আমার মেয়ের মুখে গ্যাস ট্যাবলেট ঢুকিয়ে দেয়। এরপর অবস্থার অবনতি হলে প্রথমে নাটোর আধুনিক হাসপাতাল পরে তাকে রামেক হাসপাতালে নেয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় বিকেলেই আমার মেয়ে মারা যায়।

মেয়ের বাবার অভিযোগ করে বলেন, এ ঘটনায় নাটোর থানায় হত্যা মামলা করতে গেলে পুলিশ মামলা নেয়নি। তারা বলেছে, পোস্টমর্টেম রিপোর্টের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অভিযোগ অস্বীকার করে নাটোর সদর থানার ওসি (তদন্ত) আব্দুল মতিন বলেন, এ ধরনের অভিযোগ নিয়ে নাটোর থানায় কেউ আসেনি। তবে রাজাপাড়া থানায় একটি ইউডি মামলা হয়েছে। মামলা না নেয়ার অভিযোগ সঠিক নয় বলে জানিয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button