নাটোর

নাটোরে মাদ্রাসায় বিএনপি নেতার ছেলেকে সভাপতি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন

মোঃ মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

নাটোরের লালপুরের নেঙ্গপাড়া দারুস সুন্নাত আলিম মাদ্রাসায় ওয়ার্ড বিএনপি’র সাবেক সভাপতির ছেলেকে সভাপতি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ম্যানেজিং কমিটির বর্তমান সভাপতি ও অভিভাবক সদস্যরা।

শনিবার ৩ সেপ্টেম্বর বেলা ১০.৩০ মিনিটে লালপুরের মডেল প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন  ওই মাদরাসার ম্যানেজিং কমিটির সভাপতি ও লালপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনোয়ার হোসেন মনি।

এ সময় উপস্থিত ছিলেন , কমিটির অভিভাবক সদস্য গোলাম হোসেন, অভিভাবক আলী হোসেন ও আল আমিন, আব্দুল আজিজ সহ এলাকার সুধীজনরা।এসময় তিনি অভিযোগ করেন, বর্তমান কমিটির মেয়াদকাল শেষ না হলেও ওয়ার্ড বিএনপির সভাপতি হাসানুজ্জামানের ছেলে রাসেল আহমেদকে সভাপতি করে ১১ সদস্যের কমিটি করতে ডিও লেটার প্রদান করা হয়েছে।

নির্বাচিত অভিভাবক সদস্যদের কাউকে কিছু না জানিয়ে গোপনে কমিটি গঠন করা হয়েছে। সেই সাথে উক্ত কমিটি বাতিল করে নিরপেক্ষ র্নিবাচনের মাধ্যমে কমিটি গঠনের দাবি করছি।

এ ছাড়া এমন অপকর্ম রোধে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এর সদয় হস্তক্ষেপ কামনা করা হয়।এ বিষয়ে ওই মাদ্রাসার সুপার মোজাম্মেল হক জানান, বিধি মোতাবেক কমিটি গঠন করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button