নাটোররাজশাহীসংবাদ সারাদেশ

নাটোরে হত্যা মামলার ৩ আসামী সহ ১০ জন গ্রেফতার

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

নাটোরের লালপুরে মলম পার্টির সদস্য সুলতান হত্যা মামলার ৩ আসামী সহ মাদক ও চুরি মামলায় ১০ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

লালপুর থানা সূত্রে জানা যায়, নাটোরের লালপুর উপজেলার কদিমচিলান ইউনিয়নের চষুডাঙ্গা মাঠের একটি গম ক্ষেত থেকে গত ১৩ জানুয়ারি সকাল সোয়া ১০ টার সময় অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ উদ্ধার করে লালপুর থানা পুলিশ। লাশের পকেটে থাকা মোবাইল ফোনের মাধ্যমে তার পরিচয় নিশ্চিত করে পুলিশ। জানা যায় সে নাটোরের বাগাতীপাড়া উপজেলার মাড়ীয়া গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে সুলতান ওরফে ইমন (৪৯)। লালপুর থানা জিডিমূলে অজ্ঞাত পরিচয়ের লাশটি নাটোর মর্গে প্রেরণ করে। এ ঘটনায় গত ১৫ জানুয়ারি লালপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

চাঞ্চল্যকর মামলাটি তদন্তের দায়িত্ব দেওয়া হয় লালপুর থানার ওয়ালিয়া পুলিশ ফাঁড়ীর ইনচার্জ পুলিশ পরিদর্শক ফারুক হোসেনের উপর। তিনি তথ্যপ্রযুক্তির মাধ্যমে তদন্ত শুর করেন। আসামীদের গ্রেফতার করতে ঢাকা, মুন্সিগঞ্জ, সিলেট, পঞ্চগড় অভিযান চালানো হয়। শেষ পর্যন্ত ৫ ফেব্রয়ারী লালপুর উপজেলার আব্দুলপুর রেলস্টেশন থেকে মামলার প্রধান আসামী সানোয়ার হোসেন সানা (৫০) কে গ্রেফতার করেন। সানোয়ার হোসেন বাগাতীপাড়া উপজেলার কৃষ্ণপুর গ্রামের মৃত মোবারক হোসেন ওরফে মোবার ছেলে। সানোয়ার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দীতে ঘটনার বর্ণনা দেন। সেখানে তিনি জানায়, তারা সকলেই মলম পার্টির সদস্য। সুলতান পাওনা দুই হাজার টাকা না দেয়ায় তাকে কৌশলে ডেকে চষুডাঙ্গা মাঠে নিয়ে সেখানে আলম, হাসমত ও লতিফ সহ সবাই মিলে তাকে হত্যা করে।

সানোয়ারের দেয়া তথ্য মতে মোবাইল তথ্য প্রযুক্তির মাধ্যমে ফরিদপুর জেলার নগরকান্দা, কুষ্টিয়া সহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সাড়ে ৬মাসের মাথায় শেষ পর্যন্ত ৪ আগষ্ট সন্ধ্যায় নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া বাসস্ট্যান্ড থেকে লালপুর উপজেলার গোদড়া গ্রামের সৈয়দ শাহ এর ছেলে আলম শাহ (৪৫), মৃত হোসেন আলীর ছেলে আঃ লতিফ (৪১) ও বড়াইগ্রাম উপজেলার মাঝগাও মৃত মুনসেব আলীর ছেলে হাসমত আলী (৪৪) কে গ্রেফতার করা হয়।

এ ছাড়াও লালপুর থানা পুলিশ ৪ আগস্ট বুধবার রাতে অভিযান চালিয়ে মাদক সেবন, মাদক ব্যবসায়ী ও চুরি মামলায় ৭ জনকে গ্রেফতার করেছে। আজ ৫ আগষ্ট তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ফজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হত্যা মামলার ৩ আসামী সহ ১০ জনকে গ্রেফতার করে বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button