নাটোরবাঘারাজশাহী

অবশেষে ডিবি পুলিশের হাতে আটক রাজশাহীর আলোচিত মেয়র মুক্তার

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার ভোর ৫টার দিকে পাবনার ইশ্বরদীর পাকশী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন রাজশাহীর পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন।

তিনি বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী জেলা পুলিশের গোয়েন্দা শাখার একটি দল এএসপি (ডিএসবি) রুবেল আহমেদ এবং ডিবি ইন্সপেক্টর আতিকের নেতৃত্বে পাবনা জেলার ঈশ্বরদী থানার পাকশীতে অভিযান চালিয়ে তার এক আত্মীয় বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে। এ সময় রজন নামের তার এক সহযোগিকেও গ্রেপ্তার করা হয়েছে। এরপর তাকে নিয়ে অভিযান চালানো হয় বাঘা উপজেলার আড়ানীতে মেয়রের নিজ বাড়িতে।

এ সময় বাড়িতে তল্লাশী চালিয়ে তার দেখানো মতে চার বোতল ফেন্সিডিল, একশত গ্রাম গাঁজা, নগদ এক লাখ ৩২ হাজার টাকা নগদ এবং দেশীয় ধারালো চাকু উদ্ধার করা হয়েছে।উল্লেখ্য, গত ৭ জুলাই তার বাড়িতে অভিযান চালিয়ে চারটি আগ্নেয়াস্ত্র ও ৪৩ রাউন্ড গুলিসহ মাদকদ্রব্য এবং প্রায় এক কোটি টাকা উদ্ধার করেছিল রাজশাহী জেলা পুলিশ। সে সময় মেয়রের স্ত্রী ও দুই ভাতিজাকে গ্রেপ্তার করে পুলিশ। তখন থেকেই সে পলাতক ছিল।মুক্তার আলী আড়ানী পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

গত জানুয়ারিতে অনুষ্ঠিত পৌর নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্বাচন করায় তাকে বহিষ্কার করা হয়েছে। এর আগে ২০১৫ সালে তিনি দলীয় মনোনয়নেই মেয়র হয়েছিলেন। সে সময় তিনি যুবলীগের সভাপতি ছিলেন।নতুন করে শিক্ষক মনোয়ার হোসেনের করা একটি এবং পুলিশের করা দুটি ছাড়াও আগে থেকেই তাঁর বিরুদ্ধে পাঁচটি মামলা ছিলো। যুবলীগ নেতা হওয়ার পর থেকেই তিনি ছিলেন বেপরয়ো।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button