ঢাকাসংবাদ সারাদেশ

সাভারে ২৪ বছরের দুর্ভোগ লাঘব ঘটালেন চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব

মোঃ নাসিম খান, সাভার প্রতিনিধিঃ

সাভারে দুই উপজেলার কয়েক লক্ষ মানুষের ২৪ বছরের দুর্ভোগ লাঘব ঘটালেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

নির্বাচনী প্রতিশ্রুতির প্রতিফলন ঘটিয়ে যোগাযোগ ব্যবস্থার দুর্ভোগ লাঘব করায় দুই উপজেলার মানুষ
সন্তোষ প্রকাশ করেছেন।

এলাকাবাসী বলছে,২৪ বছর আগে সাভার উপজেলার ভাকুর্তা ইউনিয়ন এর লুটেরচর ও কেরানীগঞ্জ উপজেলার শাক্তা ইউনিয়নের ঘাটারচর এলাকার লুটেরচর খালের উপরে একটি সরু ব্রীজ নির্মাণ করা হয়। নির্মাণের কয়েক বছরের মধ্যেই ব্রীজটি ঝুকিপূর্ণ দেখা দেয়। সরু এই ব্রীজটি দিয়ে দুই উপজেলার কয়েক লক্ষ মানুষের চলাচল ছিলো। ব্রীজটি যেন মরণ ফাদ ছিলো ছোট বড় মিলিয়ে কয়েক’শ দুর্ঘটনা ঘটলেও কেউ দুর্ভোগ লাঘবে
এগিয়ে আসেনি। ব্রীজটি দিয়ে রিকসা ভ্যান মোটরসাইকেলসহ ছোট ছোট যানবাহন চলাচল করলেও বড় কোন গাড়ি চলাচল করতে পারেনি যার ফলে দুই উপজেলায় প্রবেশ করতে অনেক যায়গা ঘুরে যেতে হতো মানুষদেরকে।
পরে এলাকাবাসীর দুর্ভোগের কথা চিন্তা করে আজ সকালে ঝুকিপূর্ণ সরু ব্রীজটি ভেঙ্গে ফেলে নতুন করে বড় আকারের একটি ব্রীজ নির্মাণের ঘোষনা দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব। ভাকুর্তা
ইউনিয়ন পরিষদের অর্থায়নে কয়েক লক্ষ টাকায় দৃষ্টি নন্দন ব্রীজটি নির্মাণ করা হবে এখানে।

ব্রীজটি ভেঙ্গে নতুন করে ব্রীজ নির্মাণ করার ঘোষনা দেওয়ায় দুই উপজেলার মানুষ সন্তোষ প্রকাশ করে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। পরে এক সুধি সমাবেশে উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব,বর্তমান সরকারের উন্নয়ন প্রতিটি ঘরে ঘরে ছড়িয়ে দিতে সবার প্রতি আহবান জানান।

এসময় ভাকুর্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিয়াকত হোসেন,ইউপি সদস্য ইয়াছিন,ইউনিয়ন আওয়ামী
লীগের সাধারণ সম্পাদক বাতেন হাজীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button