ঢাকাসংবাদ সারাদেশ

সাভারে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে পেটালেন ইউপি সদস্য

মোঃ নাসিম খান, সাভার প্রতিনিধিঃ

সাভারের আশুলিয়ায় চাঁদা না পেয়ে এক ইন্টারনেট ব্যবসায়ীকে পিটিয়ে আহত করার অভিযোগে ইয়ারপুর ইউনিয়ন পরিষদের ছয় নং ওয়ার্ডের ইউপি সদস্য মাদক সম্রাট ও একাধিক মামলার আসামী অবৈধ গ্যাস সংযোগ
চোরাকারবারী রাজন ভুঁইয়ার নামে মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (৩০ মে) রাতে আশুলিয়া থানায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয় বলে নিশ্চিত করেছেন
থানার এস আই এমদাদুল হক।

এলাকাবাসী অবিলম্বে এই কুখ্যাত অপরাধীকে গ্রেপ্তার করে তার দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানিয়েছেন।
রাতে আশুলিয়ার ঘোষবাগ এলাকার পূর্ব নরসিংহপুর সোনামিয়া মার্কেট এলাকায় এ হামলা ও মারধরের ঘটনা ঘটে।

পরে রাতে থানায় ৭ জনের নাম উল্লেখ করে একটি মামলা করেন ভুক্তভোগী হাবিবুর রহমান। মামলার আসীরা হলেন- আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য রাজন ভূঁইয়া (২৩) ও তার ছোটো ভাই রাকিব ভূঁইয়া (২৪), জাহিদ ভূঁইয়া (২৫), শামীম (২৫), শরীফ (২৫), হৃদয় (২২) ও অনিক (২০)।

আহতরা হলেন- আশুলিয়ার ঘোষবাগ প্রাইমারি স্কুল এলাকার জাকির হোসেন ভূঁইয়ার ছেলে মো. হাবিবুর রহমান (২৬) ও একই এলাকার জামাল ভূঁইয়ার ছেলে জাহিদ ভূঁইয়া (২৫)। মামলার অভিযোগ সূত্রে জানাযায়, দীর্ঘ ১০ বছর যাবত পূর্ব নরসিংহপুর সোনামিয়া মার্কেট এলাকায় ইন্টারনেটের ব্যবসা করে আসছিলেন হাবিবুর রহমান ও জাহিদ ভূঁইয়া।

তাদের ব্যবসা প্রতিষ্ঠানের নাম ভূঁইয়া ইন্টারনেট সার্ভিস। কিন্তু ইউপি সদস্য রাজন ও তার ছোটো ভাই রাকিব
তাদের ব্যবসার দখল নিতে গত ইউপি নির্বাচনের পর থেকে বিভিন্নভাবে হুমকি ধামিকে দিয়ে আসছেন।
রাতে পূর্ব নরসিংহপুর মোল্লাপাড়া এলাকায় রাজন ভূঁইয়ার নির্দেশে ব্যবসায়ীদের কয়েকটি সংযোগ কেটে দেওয়া হয় ও প্রতিমাসে ৫০ হাজার টাকা করে চাঁদা দাবি করেন রাকিব ও তার সন্ত্রাসী বাহিনী।

বিষয়টি নিয়ে সেখানে থাকা হাবিবুর ও জাহিদ প্রতিবাদ করলে রড ও লাঠি দিয়ে তাদের মারধর করা হয়। এসময় রাকিব ও তার সহযোগীরা হাবিবুরের কাছ থেকে ২ লাখ টাকা ছিনিয়ে নেন তারা।

এ বিষয়ে ভুক্তভোগী ব্যবসায়ী জাহিদ ভূঁইয়া বলেন, আমি ও আমার পার্টনার শান্তিপূর্ণভাবে ব্যবসা করে আসছি। কিন্তু গত নির্বাচনে রাজন ভূঁইয়া মেম্বার হওয়ার পর থেকে আমাদের নেটের ব্যবসা দখল নিতে চান, অন্যথায় প্রতিমাসে ৫০ হাজার টাকা করে চাঁদা দাবি করেন।

এরই সূত্র ধরে তিনি ছোটো ভাই রাকিবকে পাঠান আমাদের সংযোগ কেটে তাদের সংযোগ লাগিয়ে দিতে। কিন্তু আমরা বাধা দিলে তারা হামলা করে। এই রাজন ভূঁইয়া ও তার ছোটো ভাই রাকিব ভূঁইয়ার নামে থানায় একাধিক মামলা রয়েছে। মেম্বার হওয়ার পর এলাকাকে মাদকের আখড়া বানিয়েছেন। এলাকার মাদক সম্রাট তিনি।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসাআই) এমদাদুল হক বলেন, এঘটনায় ব্যবসায়ীরা চাঁদাবাজির একটি মামলা করেছেন। আমরা আসামিদের ধরতে অভিযান পরিচালনা করছি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button