সংবাদ সারাদেশসারাদেশ

নারায়ণগঞ্জে শিশুকে ধর্ষণের পর হত্যার দায়ে ১ জনের মৃত্যুদণ্ড

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৬বছরের এক শিশুকে ধর্ষণের পর হত্যার দায়ে নাইমুর রহমান নামে এক জনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আাদালত। পাশাপাশি তাকে ১লাখ টাকা জরিমানা করা হয়েছে। অন্যদিকে, মরদেহ গুম করায় তাকে আরো ৫বছরের সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা করেন আদালত।

আজ সোমবার দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামল এই রায় দিয়েছেন। এ রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।

দণ্ডপ্রাপ্ত নাইমুর রহমান বরগুনা জেলার লতাবাড়িয়া এলাকার আব্দুল জাব্বারের ছেলে। তিনি ভুক্তভোগী শিশুর পার্শ্ববর্তী বাসার ভাড়াটিয়া ছিলেন।

আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট রকিব উদ্দিন আহমেদ বলেন, ২০২১ সালের ২৩ সেপ্টেম্বর নাইমুর রহমান ৬বছরের শিশুকে আইসক্রিম ও চকলেট কিনে দেওয়ার কথা বলে ভাড়া বাসায় নিয়ে ধর্ষণের পর হত্যা করেন। আদালত ১০ জন সাক্ষীর সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আজ এই রায় ঘোষণা করেছেন।

আসামি নিজে আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দিতে বলেন, শিশুকে ধর্ষণের পর হত্যা করেছেন তিনি। মামলার বাদীপক্ষ এই রায়ে সন্তোষ প্রকাশ করেছেন বলেও জানান অ্যাডভোকেট রকিব উদ্দিন আহমেদ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button