ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

বালিয়াডাঙ্গীতে ইউপি চেয়ারম্যানকে মারধর

লিমন সরকার ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে শালিস বৈঠককে কেন্দ্র করে ইউপি চেয়ারম্যানকে মারধরের ঘটনা ঘটেছে । বুধবার ( ১০ ফেব্রুয়ারি ) সকাল ১০ টায় বালিয়াডাঙ্গী উপজেলার ভানাের ইউনিয়নের বােয়ালধার গ্রামে এ ঘটনা ঘটে ।

একই ঘটনায় গুরুতর আহত লুৎফর রহমান হাসপাতালে ভর্তি হয়েছেন । বিচার প্রার্থী তৈয়ব আলী ছেলের মােহাম্মদ আলী জানান , জমিজমা নিয়ে বিরােধের কারণে আমরা ভানাের ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াহাব সরকারের নিকট বিচার প্রার্থনা করি । তিনি গত মঙ্গলবার শালিসের দিন ধার্য করেন । ওইদিন প্রতিপক্ষের লােকজন হাজীর না হওয়ায় বুধবার সকাল ১০ টায় শালিস বসে । এতে স্থানীয় ইউপি মেম্বার , সাবেক মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

তিনি আরও জানান , বৈঠক শুরুর ১০ মিনিটের মধ্যেই উত্তেজিত হয়ে লাঠি – সােটা নিয়ে মারধর শুরু হয় দুই পক্ষের মধ্যে । প্রতিপক্ষ সাইদুর রহমানের লােকজনের আঘাতে লুৎফর রহমান নামে একজন গুরুতর আহত হয় । দুপক্ষের মারধরের সময় চেয়ারম্যানের হাতেও আঘাত লেগেছে । তবে ভানাের ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াহাব সরকার মুঠোফোনে জানান দুপক্ষই উত্তেজিত । শালিস শুরু হওয়ার সাথে সাথে লাঠি সােটা , চেয়ার টেবিল তুলে মারধর শুরু করে । পরিস্থিতি নিয়ন্ত্রণের বাহিরে দেখে আমি ইউপি কার্যালয়ে চলে আসি । তবে তার গায়ে আঘাত লাগার বিষয়টি অস্বীকার করেন তিনি । অপরপক্ষ হামিদুর রহমান জানান , একই পরিবারের অল্প জমি নিয়ে এ বিরােধ । কাগজপত্র দেখতে চাওয়ায় তৈয়ব আলীর লােকজন উত্তেজিত হয়ে মারধর শুরু করেছে । আমরা উঠে চলে এসেছি ।

বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধান মুঠোফোনে জানান , এমন কোন ঘটনার বিষয়ে থানায় কেউ অবগত করেনি ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button