ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

প্রেমের ফাঁদে ধরা খেলেন ডাক্তার জিল্লুর রহমান সুমন

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ডাক্তার জিল্লুর রহমান সুমন। দিনাজপুর মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের কর্মরত সার্জারি বিশেষজ্ঞ। একজন স্ত্রী থাকার পরেও পরকিয়ার মাধ্যমে অন্য আরেকটি কিশোরীরর সঙ্গে জড়িয়ে পড়েন প্রেমের সম্পর্কে। বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন জায়গায় রাত কাটিয়েছেন তিনি।

কিন্তু কতোদিন আর করবেন চুরি। অবশেষে সেই কিশোরীর সঙ্গে রাত কাটাতে গিয়ে স্থানীয়দের কাছে আটকা পড়লেন ডাক্তার জিল্লুর রহমান সুমন। গত রোববার রাতে সেই কিশোরীর বাসায় গিয়ে স্থানীয়দের কাছে আটকে যায় সে। আজ সোমবার ২৪ মে একটি ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। তবে আটকের পর চিকিৎসক সুমন ওই কিশোরীকে বিয়ে করতে রাজি হয়েছেন।

আটককৃত চিকিৎসক জিল্লুর রহমান সুমনের বাসা ঠাকুরগাঁও শহরের পূর্ব গোয়ালপাড়া এলাকায় ও সেই কিশোরী ঠাকুরগাঁও পীরগঞ্জ উপজেলার বেগুনগাঁও ৬ নং ইউনিয়নের বাসিন্দা। ভিডিওটিতে সেই কিশোরী জানান, দীর্ঘদিন ধরেই চিকিৎসক সুমনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে। স্ত্রীর পরিচয় গোপন রেখে তার সাথে প্রেমের সম্পর্ক করেন এই চিকিৎসক। এরপর স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে বিভিন্ন আবাসিক হোটেল সহ ভাড়া বাড়িতেও থেকেছেন তারা। কিন্তু সে আমাকে বিয়ে সহজে করতে চায়না। শুধু একের পর এক তারিখ বলেই যায়। অবশেষে যানতে পাড়ি সুমনের এর আগে একজন বউ রয়েছে।

কিশোরী বরল সে আমার সব কিছু নিয়ে নিয়েছে,এখন শুনছি তার বউ আছে। আমি তাকে বিয়ে করবো। করন সে আমার সব নিয়ে নিছে। ভিডিওতে চিকিৎসক সুমন বিষয়টি স্বীকার করে বলেন,আমি বিয়ে করতে রাজি রয়েছি। তবে এর আগে এফিডেবিট করা হয়েছিলো। তবে চিকিৎসক জিল্লুর রহমানের মুঠোফোনে ফোন করা হলে তিনি এ বিষয়ে কোন কথা বলতে রাজি হয়নি।

এ বিষয়ে পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার বলেন, চিকিৎসককে মেয়েসহ আটকের কথা বলা হচ্ছে তা শুনেছি। তাদের প্রেমের সম্পর্ক ছিল বলে জানা গেছে। এ বিষয়ে আমাদেরকে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে পুলিশ আইনগত ব্যবস্থা নিবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button