ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

পীরগঞ্জে গৃহহীনদের গৃহ হস্তান্তর ও নারী,শিশু, সার্ভিস ডেস্ক উদ্বোধন

লিমন সরকার, ঠাকুরগাঁঃ

ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানা পুলিশের উদ্যোগে মুজিববর্ষ উপলক্ষে গৃহহীন পরিবারের জন্য নির্মিত গৃহ হস্তান্তর এবং থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের সার্ভিস ডেস্ক উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

আজ রবিবার ১০ এপ্রিল সকাল ১১ ঘটিকায়  বাংলাদেশ পুলিশের প্রতিটি থানায় মানবিক এ কার্যক্রম ভার্চুয়ালে শুভ উদ্বোধন করেন, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। উদ্বোধনী  অনুষ্ঠানে বক্তব্য রাখেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, গণপূর্ত বিভাগের সিনিয়র সচিব, আইজিপিসহ পুলিশের উর্ধতন কর্তৃপক্ষ, উপকারভোগীগণ। উদ্বোধনী কার্যক্রমে থানা হলরুম থেকে ভার্চুয়ালি যুক্ত হন, পীরগঞ্জ থানা পুলিশ।

এ সময় উপস্থিত ছিলেন, পীরগঞ্জ উপজেলা নির্বাহি অফিসার রেজাউল করিম পীরগঞ্জ ও হরিপুর সহকারী পুলিশ সুপার আহসান হাবীব, থানার অফিসার ইনচার্জ  জাহাঙ্গীর আলম,পুলিশ পরিদর্শক বিদ্যুৎ কুমার চৌধুরী , বীর মুক্তিযোদ্ধা ও পৌর মেয়র ইকরামুল হক,, পীরগঞ্জ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাওয়ানুল  হক বিপ্লব, পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জয়নাল আবেদীন বাবুল ও সাধারণ সম্পাদক নসরতে খোদা রানা সহ   সাংবাদিক,পুলিশ, সুবিধাভোগী এবং সুধীজন উপস্থিত ছিলেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button