ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দুটি ককটেল নিক্ষেপ

লিমন সরকার ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দুটি ককটেল নিক্ষেপ করা হয়েছে । মঙ্গলবার ( ৯ ফেব্রুয়ারি ) দুপুরে কে বা কারা ওই ককটেল নিক্ষেপ করে । এরপূর্বে ভােরে শহরের আর্টগ্যালারী এলাকায় নৌকার নির্বাচনী অফসে আগুন দেওয়ার ঘটনা ঘটে ।

এ বিষয়টি নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভােকেট মােস্তাক আলম টুলু । মঙ্গলবার দুপুরে আওয়ামী লীগ অফিসের তিন তালায় কয়েকজন নেতাকর্মী বসে নির্বাচনী আলাপ আলােচনা করার সময় নিচে কে বা কারা পরপর দুটি ককটেল নিক্ষেপ করে।একটি ককটেল বিস্ফোরণের শব্দে উপর থেকে নেতারা নিচে নেমে আসার পরপরই আরেকটি ককটেলের বিস্ফোরণ ঘটানাে হয়। ককটেল ফাটিয়ে কয়েকজন দুবৃত্ত পালিয়ে যায় ।

এ ঘটনার প্রতিবাদে দুপুরে জেলা আওয়ামী লীগ , স্বেচ্ছাসেবকলীগ , যুবলীগ , ছাত্রলীগ তাৎক্ষণিকভাবে একটি বিক্ষোভ মিছিল বের করে এবং জড়িতদের গ্রেফতারের দাবি জানায়। প্রতিবাদ সভায় বক্তব্য দেন , জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভােকেট মােস্তাক আলম টুলু , জেলা স্বেচ্ছাসেবকলীগে সভাপতি নজমুল হুদা শ্যাহ এ্যাপােলাে , সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুনাম , পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবুসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ । বক্তারা বলেন , আসন্ন পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থীর জয় নিশ্চিত দেখে প্রার্থী ও তার কর্মী সমর্থকদের ভয়ভীতি দেখাতে বিএনপি মনােনীত প্রার্থীর লােকেরাই এই ধরনের ঘটনা ঘটিয়েছে । অপরদিকে , জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান জানান , পার্টি অফিসে ককটেল নিক্ষেপের ঘটনা আওয়ামী লীগের সাজানাে ঘটনা । ধানের শীষের প্রার্থীর ককর্মী সমর্থকদের হয়রানি করতে সেটা তাদের সাজানাে নাটক ।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম বলেন , ঠাকুরগাঁওয়ে নির্বাচনী প্রচারণাকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে ককটেল হামলার খবর পেয়েছি । এ বিষয়ে তদন্ত চলছে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button