ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

ঠাকুরগাঁও এক বৃদ্ধকে মারধরের অভিযােগ উঠেছে ইউপি সদস্যর বিরুদ্ধে

লিমন সরকার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :

ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া পশ্চিম ইউনিয়নে ইসলাম উদ্দিন ( ৬৫ ) নামের এক বৃদ্ধকে মারধরের অভিযােগ উঠেছে ইউপি সদস্যর বিরুদ্ধে । বুধবার ( ২৮ এপ্রিল ) রাতে ইউপি ভবনের সামনে এঘটনা ঘটে ।

স্থানীয় সূত্রে জানা যায় , ৬ নং ওয়ার্ডের বাসিন্দা ইসলাম উদ্দিন ইউপি ভবনের সামনে এক দোকানে বলেছিলেন আমি একজন গরীব মানুষ অথচ সরকারি কোন সাহায্য পাইনা । একটা বয়স্ক ভাতার কার্ডও পেলাম না । সরকার তাে অনেক কিছুই দিচ্ছে । আর মেম্বারের কাছে গেলে বলেন কিছুই আসেনি কথায় থেকে দিবাে । এ কথা শুনে গ্রাম পুলিশ বলাই চন্দ্র মুঠোফোনে ইউপি সদস্য বিশ্বনাথকে এসব কথা বললে মেম্বার এসে বৃদ্ধ ইসলাম উদ্দিনকে বেধক মারধর করেন ।

এক পর্যায়ে বৃদ্ধ ইসলাম মাটিতে পড়ে গেলে তার ছেলে মােস্তাফা এগিয়ে আসলে চকিদার ও মেম্বারের বাহিনী মান্নান ।তাকেও মারধর করে । পরে স্থানীয়রা বৃদ্ধ ইসলাম উদ্দীন ও তার ছেলেকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে নিয়ে যায় । নাম না প্রকাশের অনইচ্ছুক এক ব্যক্তি বলেন , বাবার বয়সী ইসলাম উদ্দিন দোকানে বসে নিজের কষ্টের কথা বলছিলেন এমন সময় মেম্বার বিশ্বনাথসহ তার দলবল এসে তাকে চড় থাপ্পর মারতে শুরু করে । আমরা এগিয়ে আসলে মেম্বারের সাথে থাকা মান্নান আমাদেরকে অকথ্য ভাষায় গালাগাল করে বলেন যে বাচতে চাইলে কেউ আসবিনা ।

ভুক্তভােগী ইসলাম উদ্দিন বলেন , মুই দোকানত বসে খালী করিনু মেম্বারটা কি হামাক কিছু দিবেনি । সরকার এতাে কিছু দেছে আর মেম্বার টা কহেছে কিছুই নাই । ইলা কথা শুনে চকিদার বলাই মেম্বারটাক ফোন করে ডাকে সাথে সাথে মেম্বার এসে মােক চড় কিল ঘুষি মারতে মারতে মাটিতে ফেলে দেয় । মাের ছুরাডা আগায় আসলে তাকেও চকিদার আর মান্নান মারে । আল্লাহই মেম্বারের বিচার করিবে । ইউপি সদস্য বিশ্বনাথ বলেন , ইসলাম উদ্দিন আমাকে ও চেয়ারম্যানকে নিয়ে গালিগালাজ করে একথা শুনে গ্রাম পুলিশ বলাই আমাকে বলেন ।

আমি তখন চেয়ারম্যানকে বিষয়টা জানালে তিনি আমাকে ওই বৃদ্ধকে ২ / ৪ টা চড় থাপ্পড় দিতে বলেন । অন্যদিকে ইউপি চেয়ারম্যান অনিল কুমার সেন জানান , বৃদ্ধকে মারপিটের ব্যাপারে আমি কিছুই জানিনা । রুহিয়া থানার ওসি চিত্ররঞ্জন কুমার রায় বলেন , ইউপি সদস্য এক বৃদ্ধকে মারধর করেছেন এটা শুনেছি । স্থানীয়ভাবে তাদের বসার কথা রয়েছে বলে জানান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button