সংবাদ সারাদেশ

মেয়েকে ধর্ষণের প্রতিবাদ করায় বৃদ্ধ বাবাকে মারধর

সংবাদ চলমান ডেস্কঃ
মেয়েকে ধর্ষণ ও অপহরণের প্রতিবাদ করায় বৃদ্ধ বাবাকে মারধরের ঘটনায় ছয় আসামির রিমান্ড মঞ্জুর করেছে আদালত।গত ৩০ সেপ্টেম্বর সুনামগঞ্জের জগন্নাথপুরে এই ঘটনা ঘটে।

রবিবার দুপুরে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শুভদীপ পালের আদালতে শুনানি শেষে এ আদেশ দেন।

কোর্ট পরিদর্শক সেলিম নেওয়াজ জানান, আদালতে মামলার প্রধান আসামি শামীম আহমেদের ১০ দিনের এবং অন্য আসামি লিটন মিয়া, আকাই মিয়া, ইলিয়াছ মিয়া, আলম মিয়া ও কাজলের পাঁচদিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে শামীমের সাতদিন এবং বাদিকের এক দিন করে রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

গত সোমবার রাতে মেয়েকে ধর্ষণ ও অপহরণের প্রতিবাদ করায় বাবাকে উপজেলার পাইলগাঁও ইউপির আলীগঞ্জ বাজারের কলোনির ভাড়া বাসা থেকে ধরে নিয়ে গিয়ে রড দিয়ে পিটিয়ে আহত করেন পার্শ্ববর্তী গুতগাঁও গ্রামের শামীম আহমদ ও তার লোকজন।

মঙ্গলবার সকালে নিখোঁজের ছয়দিন পর হবিগঞ্জের নবীগঞ্জ থেকে মেয়েকে উদ্ধার করে পুলিশ।

ওই মেয়ের বাবা বলেন শামীমসহ কয়েকজন তাকে বাড়ি থেকে ধরে নিয়ে লোহার রড দিয়ে বেধড়ক মারধর করে। তার মেয়েকে শামীমের কাছে না দেয়ায় এমন মারধর করেন।

তিনি আরো জানান , শামীম ও তার লোকজন দীর্ঘদিন ধরে আমার মেয়েকে উত্ত্যক্ত করতো। শামীম প্রায়ই আমার মেয়েকে জোর করে উঠিয়ে নিয়ে গিয়ে তাকে নির্যাতন করতো, খারাপ কাজ করতো।

৩০ সেপ্টেম্বর বিকেলে ওই বাসা থেকে মেয়েকে তুলে নিয়ে যায় শামীম ও তার লোকজন। মেয়ের খোঁজ জানতে চাইলে শামীম আহমদের লোকজন বাবাকে জোর করে শামীমের বাড়িতে ধরে নিয়ে যায় এবং লোহার রড দিয়ে পিটিয়ে মারধর করে। পরে স্থানীয় লোকজন ওই বৃদ্ধকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেন। এ ঘটনায় নির্যাতিতা মেয়ে থানায় মামলা করলে পুলিশ ছয়জনকে গ্রেফতার করে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button