ঠাকুরগাঁসংবাদ সারাদেশসারাদেশ

ইউপি নির্বাচনকে কেন্দ্র করে পীরগঞ্জে নিহত ৩ 

লিমন সরকার ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার ৩ নং খনগাঁও ইউনিয়নের ঘিডোব সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোটগণনার শেষে ফল ঘোষণাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর ছোড়া গুলিতে ৩ জন নিহত এবং অন্তত ৪ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। রবিবার রাতে এ সংঘর্ষের ঘটনায় নিহতরা হলেন ঘিডোবপুর গ্রামের সাহাবলি আহম্মেদ (৩৫), মোজাহারুল ইসলাম (৪০) ও অবিনাশ চন্দ্রের ছেলে আদিত্য (২০)। এদের মধ্যে ঘটনাস্থলেই ২ জন এবং রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে ১ জনের মৃত্যু হয়।

আহতদের মধ্যে ১ জনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তিনি খনগাঁও গ্রামের তৈয়বুর রহমানের ছেলে রাব্বানী (১৮)। আহত ২ জন পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। ২ জনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানা গেছে।

ওই কেন্দ্রে দায়িত্বরত গ্রামপুলিশ সদস্য সগেন্দ্র নাথসহ স্থানীয়রা বলেন, রাত ৮টার দিকে ভোটের ফলাফল গণনার সময় বিএনপি সমর্থিত প্রার্থী নুরুজ্জামান ও তার সমর্থকরা প্রিজাইডিং অফিসার সহ প্রশাসনের কর্মকর্তাদের ঘিরে ফেলেন। এ সময় পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ঘটনাস্থলে এলে তার গাড়ি ভাঙচুর করেন। প্রায় দেড়ঘণ্টা অবরুদ্ধ থাকার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বিজিবি সহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে আসলে তাদের ওপর আক্রমণের চেষ্টা চালানো হয়। এ সময় আইনশৃঙ্খলার বাহিনীর সদস্যরা গুলি ছুড়লে ঘটনাস্থলে হতাহতের ঘটনা ঘটে।

পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর হোসেন জানান, তাৎক্ষণিকভাবে ১ জন ও ঘটনার কয়েক ঘণ্টা পর আরও ১ জনের মারা যাওয়ার খবর পাওয়া গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button