জাতীয়

প্রধানমন্ত্রীর কাছে বিচার চান, নূর হোসেনের মা

সংবাদ চলমান ডেস্ক :

স্বৈরাচারবিরোধী আন্দোলনে শহীদ নূর হোসেনকে ‘ইয়াবাখোর’ বলায় জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গার বিচারের দাবি জানিয়েছেন নূর হোসেনের মা মরিয়ম বিবি।

সোমবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের সামনে এক প্রতিবাদ কর্মসূচি পালন করে শহীদ নূর হোসেনের পরিবার। কর্মসূচিতে নূর হোসনের মা মরিয়ম বিবি, তিন ভাই আলী হোসেন, দেলোয়ার হোসেন, আনোয়ার হোসেন, বোন সাহানা বেগম, তাদের সন্তানেরাসহ অনেকে অংশ নেন৷

নূর হোসেনের মা মরিয়ম বিবি প্রধানমন্ত্রীর কাছে সুষ্ঠু বিচারের দাবি জানান।

নূর হোসেনের মামা কালা চান বলেন, নূর হোসেন গণতন্ত্রের প্রতীক। রাঙ্গা তাকে যে কথা বলেছেন জনগণ তার বিচার করবে। এমন মন্তব্য করার পর তার আর সংসদ সদস্য থাকার যোগ্যতা নেই। আমরা তার পদত্যাগ চাই।

নূর হোসেনের ভাই আলী হোসেন বলেন, দেশের জন্য প্রতিবাদ করেছেন, অথচ গাঁজাখোর, ইয়াবাখোর ও ফেনসিডিলখোর বলা হয় তাহলে দেশের মানুষ কিভাবে প্রতিবাদ করবে। এ ধরনের কথা বললে তো কখনো ভালো মানুষ প্রতিবাদ করতে আসবে না। তখন একটা দেশে পরিস্থিতি ছিল, স্বৈরাচার দেশে ভর করেছিল। ওই সময় আন্দোলন করে তাকে হঠানো হয়েছে। ওই সময় অনেক লোক মারা গেছে। এই শহীদদের এখন অপমান করা হল। গণতন্ত্রের আন্দোলনে যারা মারা গেছে, তাদেরকে এত ছোট করছেন কেন।

তিনি বলেন, জনগণের আদালতে অনেক বিচারই হয়েছে এদেশে। এমন কথা বললে ওনার এদেশে থাকার অধিকার নাই। জনগণের প্রতি আহবান জানাব, রাঙ্গাকে বয়কট করা হোক। এমপি পদ কেড়ে নেয়া হোক।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button