সংবাদ সারাদেশসারাদেশ

গাজীপুরে দুই ভাইকে নির্মম ভাবে পিটিয়ে হত্যা

গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুরে বিল থেকে মাছ ধরে ফেরার পথে শুক্কুর আলী এবং শফিকুল ইসলাম নামে দুই ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল শুক্রবার রাত ৮টার দিকে গাজীপুর মহানগরের বাঙাল গাছ এলাকার বাঁশবাজারে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ময়মনসিংহের নান্দাইল থানার মহিষকুরা এলাকার আবুল কাশেমের ছেলে শফিকুল ইসলাম ও শুক্কুর আলী। এরমধ্যে শফিকুল গাজীপুরে বলাকা পরিবহন সার্ভিসের বাসের হেলপার এবং শুক্কুর আলী অটোরিকশা চালাতেন।

এ ঘটনায় প্রত্যক্ষদর্শীরা জানান, বিল থেকে বড়শি দিয়ে মাছ ধরে একই অটোরিকশায় করে বাসায় ফির ছিলেন ওরা দুই ভাই। রিকশা থেকে নামার পর অজ্ঞাত এক ব্যক্তির সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন তারা। পরে আরো কয়েক জন এসে তাদের মারধর করেন। এতে ঘটনাস্থলেই মারা গেছেন তারা।  

নিহতের স্বজনরা বলেন, ঐ এলাকার হিমেল ও তার ভাই সুমনের সঙ্গে টাকা পয়সা নিয়ে শুক্কুর এবং শফিকের ঝামেলা চলছিল। কয়েক দিন আগে তাদের সঙ্গে মারামারিও হয়েছে। এর জের ধরেই তারা এই এমন ঘটনা ঘটিয়েছে। 

এ ঘটনায় গাজীপুর সদর থানার ওসি জিয়াউল ইসলাম বলেন, লাশ দুইটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাতেই গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়টি নিয়ে তদন্ত চলমান আছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button